scorecardresearch

বড় খবর

দেহসৌষ্ঠবে বেনজির কীর্তি মহিলা স্বাস্থ্যকর্মীর, সেরার সেরা নজিরে গর্বিত করলেন রাজ্যকে

মালদার চাঁচল হাসপাতালের স্বাস্থ্যকর্মী এবার জাতীয় স্তরের বডিবিল্ডিং প্রতিযোগিতায় শিরোপা অর্জন করলেন।

দেহসৌষ্ঠবে বেনজির কীর্তি মহিলা স্বাস্থ্যকর্মীর, সেরার সেরা নজিরে গর্বিত করলেন রাজ্যকে
জাতীয় বডিবিল্ডিং প্রতিযোগিতায় নজির লিপিকাদেবীর। ছবি: মধুমিতা দে

জাতীয় স্তরের বডিবিল্ডিং প্রতিযোগিতায় অংশ নিয়ে সাফল্য পেল মালদার চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালের এক মহিলা স্বাস্থ্যকর্মী। সম্প্রতি মহারাষ্ট্রের পুনেতে মিস্টার এন্ড মিসেস বডিবিল্ডিং ইউনিভার্স প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সেখানেই অংশ নিয়েছিলেন চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালের মহিলা স্বাস্থ্যকর্মী লিপিকা দেবনাথ। আর সেই প্রতিযোগিতায় একটি ইভেন্টে তৃতীয় স্থান অর্জন করেছেন তিনি।

অন্য একটি ইভেন্টে ষষ্ঠ স্থানাধিকারী হয়েছেন লিপিকাদেবী। এছাড়াও বডিবিল্ডিং প্রতিযোগিতায় পুরুষ বিভাগের মালদা থেকে অংশ নিয়েছিলেন বাপ্পা চৌধুরী নামে এক যুবক। তিনিও মিস্টার এন্ড মিসেস ইউনিভার্স প্রতিযোগিতায় চতুর্থ স্থান অর্জন করেছেন। তাঁদের এই সাফল্যে গর্বিত পরিবার থেকে মালদার সকলেই।

আরও পড়ুন: কলকাতার ইডেনেই হবে IPL-এর রুদ্ধশ্বাস লড়াই, বিরাট আপডেট দিলেন স্বয়ং সৌরভ

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মালদা শহরের দুই নম্বর গভর্নমেন্ট কলোনি এলাকায় একটি জিমে আট মাস থেকে বডি বিল্ডিং-এর প্রশিক্ষণ নিচ্ছিলেন তাঁরা। মালদা থেকে তাঁরা দুজনই অংশ নিয়েছিলেন। জাতীয় স্তরের প্রতিযোগিতায় লিপিকা দেবনাথ তৃতীয় এবং বাপ্পা চৌধুরী চতুর্থ হন। উত্তরবঙ্গে তিনিই প্রথম কোনও মহিলা যিনি মিস্টার এন্ড মিসেস ইউনিভার্স এবং জাতীয় স্তরের প্রতিযোগিতায় দুটি ইভেন্টে তৃতীয় এবং ষষ্ঠ হয়েছেন। শনিবার দুই নম্বর গভর্নমেন্ট কলোনি এলাকায় ওই জিম কর্তৃপক্ষের পক্ষ থেকে তাদের সংবর্ধনা দেওয়া হয়।

বলা হয়েছে, ওই যুবতী স্বাস্থ্যকর্মীর বাড়ি ত্রিপুরাতে। কর্মসূত্রে তিনি মালদায় থাকেন।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Health worker bodybuilding mr and mrs universe maldah news