scorecardresearch

বড় খবর

রাসেলদের অনুশীলনের মধ্যে হঠাৎ মাঠে হেলিকপ্টার, আতঙ্কে ছুট তারকাদের

বাংলাদেশ প্রিমিয়ার লিগের অনুশীলন চলাকালীন হঠাৎই মাঠে নামল হেলিকপ্টার। সেই সময় প্র্যাকটিস করছিলেন আন্দ্রে রাসেল।

ক্রিকেট মাঠ ফের অদ্ভুত ঘটনার সাক্ষী থাকল। বাংলাদেশ প্রিমিয়ার লিগ চলাকালীন হঠাৎই মাঠে নামল হেলিকপ্টার। চট্টগ্রামের মা আজিজ স্টেডিয়ামে ঢাকা মিনিস্টার্স গ্রুপ দলের অনুশীলন চলছিল। তবে হঠাৎ মাঠে হেলিকপ্টার নামায় ক্রিকেটারদের মধ্যে ব্যাপক আতঙ্ক ছড়ায়। অনেকে ধুলো ঝড় থেকে বাঁচতে দৌড়ে স্টেডিয়ামের বাইরে পালিয়ে যান।

বাংলাদেশের প্রচারমাধ্যম থেকে জানা যাচ্ছে চট্টগ্রাম স্টেডিয়ামে এমন কান্ড ঘটে রবিবার দুপুর ১টা নাগাদ। সেই সময় ঢাকা মিনিস্টার্স গ্রুপ দলের হয়ে নেট অনুশীলন করছিলেন আন্দ্রে রাসেল, তামিম ইকবাল, মাশরাফি বিন মুর্তজা, মহম্মদ শাহজাদরা।

আরও পড়ুন: ২০ লক্ষ নয়, মেগা নিলামের আগে নিজের বেস প্রাইস অনেকটাই বাড়ালেন শাহরুখ

সেই সময়েই হেলিকপ্টারের অবতরণ ঘটে মাঠে। সঙ্গেসঙ্গেই আতঙ্কিত ক্রিকেটাররা ছুটে পালিয়ে যান। পরে জানা যায়, হেলিকপ্টারে করে গুরুতর অসুস্থ এক রোগীকে এয়ারলিফট করে নিয়ে যাওয়া হচ্ছিল। মাঠে অবতরণের আগে ডিস্ট্রিক্ট কমিশনার এবং স্পোর্টস এসোসিয়েশনের অনুমতিও নেওয়া হয়েছিল। তবে ঢাকা মিনিস্টার্স গ্রুপ এবং বিপিএল আয়োজনকারীদের কাছে এই বিষয়ে কোনও তথ্য ছিল না। সেই কারণেই হঠাৎ আতঙ্ক গ্রাস করে ক্রিকেটারদের।

ডিসিএ-র সাধারণ সচিব শাহাবুদ্দিন শামিম জানিয়েছেন, মাঠের পূর্ব দিকের ফাঁকা স্থানে হেলিকপ্টারের নামার কথা ছিল। তবে পশ্চিমপ্রান্তে ক্রিকেটাররা যেখানে অনুশীলন করছিলেন, সেখানেই হেলিকপ্টার অবতরণ করেন। সেই কারণেই আতঙ্কগ্রস্ত হয়ে পড়েন ক্রিকেটাররা।

আরও পড়ুন: ১২ বছর পর IPL-এ নেই গেইল! অনুরোধ সত্ত্বেও নাম লেখালেন না নিলামে

বিপিএল ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সদের বিরুদ্ধে সহজেই জিতে নিজেদের রান রেট বাড়িয়ে ঢাকা পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে পৌঁছে গিয়েছে। প্ৰথমে ব্যাট করতে নেমে অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের ৪১ বলে ৭০ রানে ভর করে ঢাকা স্কোরবোর্ডে ১৮১ তোলে। তবে কুমিল্লা জবাবে ব্যাট করতে নেমে ১৩১-এর তুলতে পারেনি। নিউজিল্যান্ড টেস্ট সিরিজের নায়ক এবাদত হোসেন এবং আন্দ্রে রাসেল বল হাতে কামাল করেন। এই নিয়ে ঢাকা টুর্নামেন্টের তৃতীয় জয় পেল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Helicopter landed on ground while andre russell tamim iqbal were practising for bpl match