মোর্তাজাকে কাবুলিওয়ালার বার্তা: হাম তো ডুবে হ্যায় সনম, তুমকো লেকার ডুবেঙ্গে

আফগানিস্তান চায় না তাদের প্রতিবেশী দেশ বিশ্বকাপে থাকুক। আফগান অধিনায়ক গুলবদিন নইব মজার ছলে সেকথা বুঝিয়ে দিলেন। তিনি চাইছেন পদ্মাপারের দেশেরও বিদায়ঘণ্টা বাজুক।

By: Published: June 24, 2019, 2:28:12 PM

যুদ্ববিধ্বস্ত ক্রিকেটীয় দেশ আফগানিস্থান বাইশ গজে নিজেদের ছাপ রেখেছে। এই নিয়ে দ্বিতীয়বার ক্রিকেটের শো-পিস ইভেন্টে অংশ নিয়েছে রশিদ খানরা। কিন্তু চলতি বিশ্বকাপে টানা হাফ ডজন ম্যাচ হেরে তাদের বিশ্বকাপে বিদায়ঘণ্টা বেজে গিয়েছে। দেখতে গেলে সোমবার সাউদ্যাম্পটনের রোজ বোলে তারা বাংলাদেশের বিরুদ্ধে একপ্রকার নিয়মরক্ষার ম্যাচে নামবে।

অন্যদিকে মাশরাফি মোর্তাজার বাংলাদেশ এই মুহূর্তে পয়েন্ট তালিকায় ছ’নম্বরে। ছ’ম্যাচ খেলে তাদের পকেটে এসেছে পাঁচ পয়েন্ট। এদিন আফগানদের হারাতে পারলে বাংলাদেশের শেষ চারে আশা বেঁচে থাকবে। কিন্তু আফগানিস্তান চায় না তাদের প্রতিবেশী দেশ বিশ্বকাপে থাকুক। আফগান অধিনায়ক গুলবদিন নইব মজার ছলে সেকথা বুঝিয়ে দিলেন। তিনি চাইছেন পদ্মাপারের দেশেরও বিদায়ঘণ্টা বাজুক। প্রাক ম্যাচ সাংবাদিক বৈঠকে গুলবদিন বাংলাদেশের উদ্দেশে একটা বার্তা দিয়েছেন। তিনি বলেছেন, “Hum to dube hai sanam, tumko lekar dubenge” । বাংলায় যার তর্জমা করলে দাঁড়ায়, “আমি তো ডুবেইছি, তোমাকে নিয়েই ডুবব।” তার এই বক্তব্যের অংশটুকু টুইটারে ভাইরাল হয়ে গিয়েছে।

আরও পড়ুন: ICC World Cup 2019, Bangladesh vs Afghanistan live cricket score: শেষ চারের সম্ভবনা জিইয়ে রাখতে আফগানিস্তান জয় লক্ষ্য বাংলাদেশের

গুলবদিন মজার ছলে এই কথা জানানোর পাশাপাশি মাশরাফিদের সমীহ করছেন। তিনি বলেছেন, “আমি মনে করি বাংলাদেশকে কখনই সহজ ভাবে নেওয়া যাবে না। ওরা খুব ভাল দল। এই মঞ্চে নিজেদের প্রমাণ করেছে। কিন্তু একটা কথা বলতে চাই। আমাদের দলকেও সহজ ভাবে নেওয়া যাবে না। আমরা প্রথম চার-পাঁচটি ম্যাচ খারাপ খেলেছি। কিন্তু ধীরে ধীরে আমরা উন্নতি করছি। আশা করি বাংলাদেশের বিরুদ্ধে দিনটা আমাদেরই হবে।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Hum to dube hai sanam tumko lekar dubenge gulbadin naibs epic warning to bangladesh camp115045

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

রাশিফল
X