বাগানের দায়িত্ব ছাড়ছেন শঙ্করলাল, জানিয়ে দিলেন সাংবাদিক বৈঠকে

বাগানকে কলকাতা লিগ দেওয়া কোচ এখনই দায়িত্ব থেকে সরে আসছেন না। আরও দু'ম্যাচ তাঁর কোচিংয়েই মাঠে নামবেন নর্ডি-ডিকারা। এর মধ্যেই বাগান কর্তাদের নতুন কোচ খুঁজে নিতে বলেছেন শঙ্করলাল।  

By: Kolkata  Updated: January 6, 2019, 06:39:48 PM

বাগান সমর্থকদের জন্য খারাপ খবর। পদত্য়াগ করছেন মোহনবাগানের কোচ শঙ্করলাল চক্রবর্তী। রবিবার ঘরের মাঠ যুবভারতী ক্রীড়াঙ্গনে রিয়াল কাশ্মীরের কাছে ২-১ গোলে হারের পরেই এমন সিদ্ধান্ত নিয়েছেন শঙ্করলাল। বাগানকে কলকাতা লিগ দেওয়া কোচ এখনই দায়িত্ব থেকে সরে আসছেন না। আরও দু’ম্যাচ তাঁর কোচিংয়েই মাঠে নামবেন নর্ডি-ডিকারা। এর মধ্যেই বাগান কর্তাদের নতুন কোচ খুঁজে নিতে বলেছেন শঙ্করলাল।

ডার্বি হারের পরেই বাগান কোচের ওপর চাপ বাড়ছিল বলে মনে করা হচ্ছিল। কিন্তু বাস্তবের মাটিতে দাঁড়িয়ে একটা জিনিস মাথায় রাখতে হবে। শুরুতে আই-লিগের দৌড়ে থাকা সবুজ-মেরুন ধীরে ধীরে খেতাবি লড়াই থেকে সরে আসতে শুরু করে। পদ্মাপারের শতাব্দী প্রাচীন ক্লাবের লিগ জয়ের স্বপ্ন এখন ধোঁয়াশার মতো।

আরও পড়ুন: ফেডারেশনকে চিঠি বাগানের, লাল-হলুদের জন্য বোনাস

১১ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে মোহনবাগান লিগ তালিকায় ছ’নম্বরে। এর মধ্যে ঘরের মাঠে প্রথম তিন ম্যাচে শঙ্করলালের শিষ্য়রা জয়ের মুখ দেখেননি। যদিও চতুর্থ ম্যাচে শিলং লাজংয়ের বিরুদ্ধে তাঁরা জেতে। প্রথম লেগে কাশ্মীরকে হারানো মোহনবাগান এদিন তাদের কাছেই হেরে বসল। দলের ব্যর্থতার দায় নিজের কাঁধে নিলেন শঙ্করলাল। কর্তাদের কাছে তিনি ইতিমধ্যেই পদত্যাগ পত্র পাঠিয়ে দিয়েছেন। 

রবিবার ম্যাচের পর সাংবাদিক বৈঠকে শঙ্করলাল বলেন, “আমাদের মিনার্ভা আর নেরোকার বিরুদ্ধে ম্যাচ রয়েছে। ততদিন পর্যন্ত আমি কাজ করব। এটা একটা দুর্দান্ত দল। কিন্তু আমি ব্য়র্থ হয়েছি। কোচের দায়িত্ব থেকে সরে আসার সিদ্ধান্ত আমার। কর্তাদের জানিয়ে দিয়েছি।” এখন দেখার বাগান কর্তারা শঙ্করলালকে বুঝিয়ে ফের তাঁকে কোচিং করানোর জন্য় রাজি করান, নাকি নতুন কোনও কোচ খুঁজে নেন তাঁরা। উত্তর দেবে সময়। তবে শঙ্করলালের পদত্যাগের ইচ্ছাপ্রকাশ নিঃসন্দেহে ভাবাবে দলের খেলোয়াড় থেকে কর্তাদের।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

I league 2018 19 mohun bagan coach shankarlal chakraborty stepped down from his post63597

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
দশেরার বার্তা
X