scorecardresearch

বড় খবর

রোনাল্ডোর সঙ্গে সৌম্যর তুলনা, নেটিজেনদের তোপে উড়ে গেল আইসিসি

আইসিসি রোনাল্ডোর সেলিব্রেশনের সঙ্গে সৌম্যর সেলিব্রেশনের কোলাজ ছবি পোস্ট করে দুজনের মধ্যে তুলনা টানেন। এই ঘটনা একেবারেই ভাল চোখে দেখেনি রোনাল্ডোর ফ্যানেরা।

রোনাল্ডোর সঙ্গে সৌম্যর তুলনা, নেটিজেনদের তোপে উড়ে গেল আইসিসি
রোনাল্ডোর সঙ্গে সৌম্যর তুলনা, নেটিজেনদের তোপে উড়ে গেল আইসিসি

বৃহস্পতিবার ট্রেন্ট ব্রিজে মুখোমুখি হয়েছিল বাংলাদেশ-অস্ট্রেলিয়া। পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন দলের বিরুদ্ধে ৩৮২ রান তাড়া করে অজিদের হারানোর চেষ্টা করে বাংলাদেশ। কিন্তু শেষরক্ষা হয়নি মুশফিকুর রহিমের লড়াকু শতরানেও জিততে পারেনি মাশরাফি মোর্তাজা অ্যান্ড কোং। ৪৮ রানে জিতে যায় অস্ট্রেলিয়া।

অজিদের ইনিংসের ২১ নম্বর ওভারে অ্যারন ফিঞ্চ (৫১ বলে ৫৩) আউট হয়ে যান সৌম্য সরকারের বলে। উইকেট নেওয়ার পড়েই সৌম্য ঠিক ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর গোল সেলিব্রেশন করার স্টাইলে সেলিব্রেট করেন। জুভেন্তাসের পর্তুগিজ মহাতারকা ঠিক যেভাবে শূন্যে লাফ দিয়ে উঠে দুই হাত দুইদিকে কোনাকুনি ছুঁড়ে দেন, সৌম্যও ঠিক সেটাই করলেন। ক্রিকেটে এই দূশ্য নতুন নয়। অতীতে ক্রিস গেইলও এভাবেই উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

আরও পড়ুন: ICC World Cup 2019, Bangladesh vs Australia Highlights : মুশফিকুরের সে়ঞ্চুরিতেও অজিদের হারাতে পারল না টাইগার্স

এই ঘটনার পর আইসিসি রোনাল্ডোর সেলিব্রেশনের সঙ্গে সৌম্যর সেলিব্রেশনের কোলাজ ছবি পোস্ট করে দুজনের মধ্যে তুলনা টানেন। এই ঘটনা একেবারেই ভাল চোখে দেখেনি রোনাল্ডোর ফ্যানেরা। বিশ্ব ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থাকে তুলোধনা করে ছেড়ে দেওয়া হয়। কেউ কেউ আবার টুইট ডিলিট করে দিতেও বলেন।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Icc%e2%80%89compares soumya sarkar to cristiano ronaldo gets trolled on social media114290