scorecardresearch

বড় খবর

মাঠে শামির দুঃসময়ে গ্য়ালারিতে গালে হাত! তরুণীর পরিচয় চমকে দেওয়ার মতো

ICC Cricket World Cup 2019: ভাইরাল তরুণী কে! তা নিয়ে খোঁজাখুজি শুরু হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। অনেক ছানবিন করে পাওয়া গেল তাঁর পরিচয়।

মাঠে শামির দুঃসময়ে গ্য়ালারিতে গালে হাত! তরুণীর পরিচয় চমকে দেওয়ার মতো
শামির ওভারে টানা চার! অবাক তরুণী (টুইটার)

৩৮ ওভারে বল করছিলেন মহম্মদ শামি। খেলা তখন প্রায় গুটিয়ে এনেছে ভারত। তবে শেষ সময়ে নিভে যাওয়ার আগেই হঠাৎ জ্বলে উঠেছিলেন দুই বাংলাদেশি সাব্বির রহমান এবং মহম্মদ সঈফুদ্দিন। সাব্বির পরে আউট হয়ে গেলেও শেষ পর্যন্ত অপরাজিত থেকে ভারতের হৃৎকম্প বাড়িয়ে যাবেন। তবে ঘটনা ৩৮ ওভারের। সেই ওভারেই শামিকে পিটিয়ে দুই বাংলাদেশি স্কোরবোর্ডে যোগ করেছিলেন ১৭ রান।

গ্যালারির মুড বোঝার জন্য ক্যামেরায় প্যান করা হয়েছিল ভারতীয় সমর্থক পরিবেষ্টিত স্ট্যান্ডে। সেই সময়েই ক্যামেরা আটকে যায় সুদর্শনা এক তরুণীর দিকে। শামি বেদম প্রহার দেখে তিনি তখন বাকরুদ্ধ! চোখে মুখে বিস্ময়ের ছাপ স্পষ্ট। বিপন্ন বিস্ময় নিয়ে তিনি খেলা দেখছিলেন। তারকা বোলারের রান খরচ করা তিনি যেন মেনে নিতে পারছেন না!

আরও পড়ুন মাঠেই শাকিবকে চুম্বন হার্দিকের, দৃশ্য দেখে খেপে উঠছে বাংলাদেশ

বাংলাদেশকে হারানোর ‘পুরস্কার’ রাতেই পেলেন বুমরারা

আলাদা করে নজর কেড়ে নেওয়া সেই তরুণীর ভিডিও ক্রিকেট বিশ্বকাপের টুইটার হ্যান্ডল থেকে শেয়ারও করা হয়। ক্যাপশনে লেখা ছিল, “মহম্মদ শামির ওভারে ১৭ রান! (বিস্ময়) এখনও কাটছে না…।” তারপরেই ভাইরাল তিনি।


ভাইরাল তরুণী কে! তা নিয়ে খোঁজাখুজি শুরু হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। অনেক ছানবিন করে পাওয়া গেল তাঁর পরিচয়। তিনি আসলে একজন অভিনেত্রী। মূলত মারাঠি সিনেমায় অভিনয় করে থাকেন তিনি। নাম সোনালি। টুইটারে তার ২ লাখেরও বেশি ফলোয়ার রয়েছে। ফেসবুক সহ ইনস্টাগ্রামেও লাখো লাখো অনুগামী তাঁর। ক্রিকেট ভক্ত। তাই দেশ থেকে উড়ে গিয়েছেন তিনি। ফাইনালে ভারত খেললে গ্যালারিতে ফের একবার দেখা যেতে পারে তাঁকে।


ভারতীয় গ্যালারিতে ৮৭ বছরের বৃদ্ধা চারুলতা প্যাটেল এখন ভাইরাল হয়ে গিয়েছেন ক্রিকেটপ্রীতির জন্য়। সোশ্যাল মিডিয়ায় সেই বৃদ্ধার পাশাপাশি এই তরুণীও কিন্তু রয়েছেন। যাঁদের স্লোগান আপাতত একটাই, “ব্লিড ব্লু!”

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Icc cricket world cup 2019 actress sonalee kulkarni is new internet sensation after india vs bangladesh match