বিশ্বকাপের মাঝেই বাবা হচ্ছেন বিরাট? অবশেষে মুখ খুললেন অনুষ্কা

ICC Cricket World Cup 2019: অনুষ্কা শর্মা নাকি নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর দিতে উড়ে এসেছিলেন বিলেত মুলুকে। সর্বভারতীয় একাধিক প্রচারমাধ্যমে অনুষ্কার এই খবর ফলাও করে প্রকাশও করা হয়।

By: London  Updated: June 26, 2019, 12:03:52 PM

বিশ্বকাপ ক্রিকেটে অপ্রতিরোধ্য গতিতে ছুটে চলেছে টিম ইন্ডিয়া। ক্যাপ্টেন কোহলিও ব্যাট হাতে রানের মধ্যে রয়েছেন। এর মধ্যেই গুজব ছড়িয়েছিল বিরাট কোহলি নাকি বাবা হতে চলেছেন। স্ত্রী অনুষ্কা শর্মা কিছুদিন আগেই ইংল্যান্ডে উড়ে এসেছিলেন। ম্য়াচের মাঝে সময় করে লন্ডনে একান্তে নিভৃতে সময়ও কাটিয়েছিলেন বিরাট-অনুষ্কা।

সূত্রের খবর, অনুষ্কা শর্মা নাকি নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর দিতে উড়ে এসেছিলেন বিলেত মুলুকে। সর্বভারতীয় একাধিক প্রচারমাধ্যমে অনুষ্কার এই খবর ফলাও করে প্রকাশও করা হয়। তারপরেই অবশ্য অভিনেত্রী মুখ খুলতে বাধ্য হলেন। সমস্ত জল্পনায় জল ঢেলে দিলেন তিনি। এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে সরাসরি অভিনেত্রী জানান, “গুজব মানুষ ছড়িয়েই যাবে। এটা পুরোপুরি অপ্রয়োজনীয় এবং বোকা বোকা একটা বিষয়। কারণ গর্ভবতী হওয়ার খবর কেউ চেপে রাখতে পারে না!”

বিশ্বকাপে ‘অভিষেক’ শচীন পুত্রের! ভারত নয়, অন্য দলের জার্সিতে

পাশাপাশি বিরাট-জায়া বলছেন, “মানুষ বিয়ে লুকোতে পারে, কিন্তু অন্তঃসত্ত্বা হওয়ার খবর লুকোতে পারে না। প্রত্য়েক অভিনেত্রী-ই বিয়ের পরে এই অবস্থার মধ্যে দিয়ে যান। বিয়ের খবর ঠিক হওয়ার আগেই বিয়ে এবং গর্ভবতী হওয়ার আগেই মা বানিয়ে দেওয়া হয় এখানে।”

২০১৭ সালের ডিসেম্বরে বিয়ে হওয়ার পরে বিরাট-অনুষ্কা নিজেদের ক্ষেত্রে যথেষ্ট সফল। একজন ব্যাট হাতে ক্রিকেট দুনিয়া শাসন করছেন। অন্যজন আবার রুপোলি পর্দায় নিজেকে আরও বেশি প্রতিষ্ঠিত করেছেন। সময় পেলেই ছুটে যান একে অন্যের কাছে। বিভিন্ন ক্রিকেটীয় ট্যুরে বিরাটের পাশে নিয়মিত দেখা যায় অনুষ্কাকে। বিশ্বকাপেও তাই ঘটেছিল। সময় পেয়েই অনুষ্কা বিরাটের কাছে বিশ্বকাপের কাছে যেতেই শুরু হয়েছিল গুজব। সেই গুজব নস্যাৎ করলেন তিনি-ই।

জানা গিয়েছে, বিরাট কোহলি আপাতত সামনের ওয়েস্ট ইন্ডিজ ম্যাচে মনোনিবেশ করছেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Icc cricket world cup 2019 anushka sharma responds to the rumour she is pregnant during world cup

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বিহারী তাস
X