ICC Cricket World Cup 2019: বাংলাদেশ ক্রিকেটে বিয়ের ধুম, বিশ্বকাপের আগেই শুভকাজ সারছেন অনেকে

বাংলাদেশ ক্রিকেটে যেন বিয়ের মরসুম! মুস্তাফিজুর রহমান, সাব্বির রহমান, মেহেদি হাসান মিরাজ এবং মমিনুল হকের পর এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন লিটন দাস। বুধবার রাতেই আংটিবদল হয়েছে তাঁর।

By: Dhaka  Updated: April 18, 2019, 01:29:09 PM

বাংলাদেশ ক্রিকেটে যেন বিয়ের মরসুম! মুস্তাফিজুর রহমান, সাব্বির রহমান, মেহেদি হাসান মিরাজ এবং মমিনুল হকের পর এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন লিটন দাস। বুধবার রাতেই আংটিবদল হয়েছে তাঁর। বিশ্বকাপ থেকে ফিরে জুলাইতে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন দলের স্টার ওপেনার। এমনটাই খবর বাংলাদেশের প্রথমআলোডটকম-এ।

এই প্রথমবারের মতো বিশ্বকাপের ১৫ সদস্যের দলে সুযোগ পেয়েছেন লিটন কিন্তু তিনি চাননি যে তাঁর বিয়ের খবর এখনই প্রকাশ্যে আসুক। এক সাক্ষাৎকারে লিটন বলেছেন, “ধর্মীয় রীতিতে এখনও আমাদের বিয়ে সম্পন্ন হয়নি। আমাকে শুধু আংটি পরানো হয়েছে। এখনও আশীর্বাদের আরেকটা অংশ বাকি আছে। আগামী ২৮ জুলাই আমার বিয়ে। তার আগে বলতে পারব না আমার বিয়ে হয়ে গিয়েছে।” লিটন বলছেন জুলাই মাসেই তিনি বিয়ের খবর সবাইকে জানাবেন। এর আগে নয়।

আরও পড়ুন: একটি ওয়ান ডে না খেলেও বিশ্বকাপে বাংলাদেশি পেসার, কেঁদেই চলেছেন তাসকিন

লিটন জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করতে চলেছেন দেবশ্রী বিশ্বাস সঞ্চিতার সঙ্গে। ঢাকার পাত্রী শের-ই-বাংলা কৃষি বিশ্ববিদ্যালয় থেকে এমএসসি করছেন। লিটনের সতীর্থ মমিনুল কিন্তু বিয়ে করেই বিশ্বকাপে খেলতে যাচ্ছেন। বাঁহাতি ব্যাটসম্যান আগামী শনিবার বিয়ে সারছেন। অন্যদিকে মুস্তাফিজুর-সাব্বির-মেহেদিরা বিশ্বকাপের পরেই আনুষ্ঠানিক ভাবে বিয়ে করবেন।

নিউজিল্যান্ড, অস্ট্রেলিয়া ও ভারতের পর চতুর্থ দেশ হিসেবে বিশ্বকাপের জন্য দল বেছে নিয়েছে বাংলাদেশ। ইংল্যান্ডের বিমান ধরছেন মাশরাফি মোর্তাজা, শাকিব আল হাসান (ভাইস ক্যাপ্টেন), তামিম ইকবাল, লিটন দাস, সৌম সরকার, মুশফিকুর রহিম, মহম্মদ মিঠুন, মাহমদুল্লাহ রিয়াদ, মেহদি হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, মহম্মদ সইফুদ্দিন, সাব্বির রহমান, আবু জায়েদ চৌধুরি রাহি ও মোসাদ্দক হোসেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Icc cricket world cup 2019 bangladeshi cricketers getting married before worldcup

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X