ICC Cricket World Cup 2019: বিশ্বকাপের নির্বাচনে ষড়যন্ত্রের তত্ত্ব বাংলার স্পিনারের, তোলপাড় ভারতীয় ক্রিকেট

অম্বাতি রায়ডুর বাদ যাওয়া এবং বিজয়শঙ্করের অন্তর্ভূক্তির প্রসঙ্গে নির্বাচক প্রধান এমএসকে প্রসাদ জানিয়েছিলেন, বিজয়শঙ্কর থ্রি-ডায়মেনশনাল পারফরম্যান্সে নিজের যোগ্যতা প্রমাণ করেছেন।

By: Hyderabad  Published: April 20, 2019, 1:21:04 PM

বিশ্বকাপের জন্য ভারতীয় দল ঘোষণা ইস্তক বিতর্ক চলছে। অম্বাতি রায়ডু এবং ঋষভ পন্থের দলে জায়গা না হওয়ায় নির্বাচনের যৌক্তিকতা নিয়েই ভারতীয় ক্রিকেটের একাংশে প্রশ্ন উঠে গিয়েছে। এমন অবস্থায় এবার বিতর্ক বাড়ালেন প্রজ্ঞান ওঝা। কার্যত অম্বাতি রায়ডুর বাদ পড়ার প্রসঙ্গেই তিনি তারকার পাশে দাঁড়িয়েছেন। ষড়যন্ত্রেরই ইঙ্গিত করেছেন বাংলায় খেলে যাওয়া স্পিনার।

আরও পড়ুনঃ ICC Cricket World Cup: বিশ্বকাপে নেই রায়াড়ু, বিজয়শঙ্করের উপরে বিরাটের আস্থার কারণ কী

অম্বাতি রায়ডুর বাদ যাওয়া এবং বিজয়শঙ্করের অন্তর্ভূক্তির প্রসঙ্গে নির্বাচক প্রধান এমএসকে প্রসাদ জানিয়েছিলেন, বিজয়শঙ্কর থ্রি-ডায়মেনশনাল ক্রিকেটে নিজের যোগ্যতা প্রমাণ করেছেন। থ্রি ডায়মেনশনাল বলতে প্রসাদ ব্যাটিং, বোলিং এবং ফিল্ডিংয়ের দিক ইঙ্গিত করেছিলেন। পাশাপাশি জানিয়েছিলেন রায়ডু ধারাবাহিকভাবে ভাল খেলতে পারেনি। নির্বাচক প্রধানের কাছ থেকে এমন বার্তা পেয়েই রায়ডু আবার শ্লেষাত্মক টুইট করেছিলেন, বিশ্বকাপ দেখার জন্য তিনি থ্রি ডায়মেনশনাল চশমা কিনেছেন।

সেই বিতর্ক মিটতে না মিটতেই এবার ষড়যন্ত্রের তত্ত্ব নিয়ে হাজির প্রজ্ঞান ওঝা। তিনি অম্বাতি রায়ডুর ‘থ্রি-ডি’ টুইট শেয়ার করে সাফ লেখেন, “হায়দরাবাদি ক্রিকেটারদের ক্ষেত্রে অদ্ভূত ঘটনা ঘটছে। এমন পরিস্থিতিতে আমিও পড়েছি। চোখ টেপার অর্থ বুঝি।” প্রসঙ্গত, রায়ডু নিজের টুইটের সঙ্গে উইঙ্ক ইমোজি ব্যবহার করেছিলেন। রায়ডু ও প্রজ্ঞান ওঝা দুজনেই হায়দরাবাদের ঘরের ছেলে।


বাংলার হয়ে খেলা স্পিনারের এমন বিস্ফোরক টুইটের পরেই ঝড় বয়ে যায় একপ্রস্থ। সেখানে অনেকেই নির্বাচকদের ভুল দল নির্বাচনের ঘটনার প্রসঙ্গ টেনে আনেন। কেউ আবার রায়ডুর খারাপ পারফরম্যান্সের কথাও উল্লেখ করেন। যদি ভারতীয় ক্রিকেটের একাংশের মতো প্রজ্ঞান ওঝার এই টুইটের সারবত্তা নিয়েই প্রশ্ন তুলেছেন। তাঁদের দাবি, নির্বাচক প্রধান এমএসকে প্রসাদ নিজেই হায়দরাবাদের লোক!

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Icc cricket world cup 2019 bengal spinner pragyan ojha has his say after ambati rayadu left out of world cup squad

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
সীমান্ত সংকট
X