শাকিবদের আউট করলেই মুকুট বুমরার! রেকর্ডের ঔজ্জ্বল্যে চোখ ধাঁধাবেন ফের

ICC Cricket World Cup 2019: আগের ম্যাচে ইংল্যান্ডের বিরুদ্ধে মারমুখী প্রতিপক্ষ ব্য়াটসম্যানদের সামনে শেষ পাঁচ ওভারে মাত্র ২৬ রান খরচ করেছিলেন বুমরা।

By: London  Published: July 2, 2019, 12:51:09 PM

টুর্নামেন্টে উইকেট সংখ্যা মাত্র ৬! খেলেছেন মাত্র হাফডজন ম্যাচ। তবে জসপ্রীত বুমরা যে বিশ্বকাপের সবথেকে বিধ্বংসী বোলার, তা নিয়ে প্রতিপক্ষ কোনও বোলারেরই সন্দেহ নেই। সামান্য় উইকেট সংখ্যা দিয়ে বুমরার প্রভাব বোঝানো সম্ভব নয়। যাইহোক, বাংলাদেশের বিরুদ্ধে বিরল নজিরের হাতছানি বুমরার সামনে। এই ম্যাচে ৫ উইকেট নিলেই মহম্মদ শামির সঙ্গে যুগ্মভাবে হবেন ভারতের দ্রুততম আন্তর্জাতিক একদিনের ম্যাচে একশো উইকেট সংগ্রহকারী। বিশ্বের তালিকায় শামি ও ট্রেন্ট বোল্টের সঙ্গে উঠে আসবেন ৬ নম্বরে।

আগের ম্যাচে ইংল্যান্ডের বিরুদ্ধে মারমুখী প্রতিপক্ষ ব্য়াটসম্যানদের সামনে শেষ পাঁচ ওভারে মাত্র ২৬ রান খরচ করেছিলেন। বেন স্টোকসকে ফিরিয়ে শেষদিকে ধাক্কাও দিয়েছিলেন। যদিও বাকি বোলারদের ব্যর্থতায় প্রায় সাড়ে তিনশো রান তুলে দিয়েছিল ইংল্যান্ড। সতীর্থ বোলারদের বোলিং ফিগার যেখানে ভয়াবহ, সেখানে বুমরা ১০ ওভার বল করে মাত্র ৪৪ রান দিয়েছিলেন।

আরও পড়ুন বাংলাদেশের প্রধানমন্ত্রী হচ্ছেন মাশরাফি! ম্যাচের আগেই সত্যিটা জানালেন ক্যাপ্টেন

বাংলাদেশের বিরুদ্ধেও কোহলির সেরা বাজি হতে পারেন বুমরা। শাকিব আল হাসান, তামিম ইকবাল কিংবা মুশফিকুর রহিমরা স্বপ্নের ফর্মে রয়েছে। শাকিবদের মহৌষধ হতে পারেন তারকা পেসারই।

অবশ্য শুধু বুমরাই নন, রেকর্ডের হাতছানি রয়েছে বিরাট কোহলি, রোহিত শর্মা এবং হার্দিক পাণ্ডিয়ারও। বাংলাদেশ ম্যাচে মাত্র ৭ রান করলেই কোহলি চলতি বছরে ওয়ান ডে-তে এক হাজার রান পূর্ণ করে ফেলবেন। এই হিসেবেই রোহিত শর্মার চাই মাত্র ৪ রান! বিশ্বকাপের হিসেব ধরলে, ১০০০ রান থেকে মাত্র ৩১ রান দূরে রয়েছেন তিনি। হার্দিক পাণ্ডিয়া আবার ১ উইকেট নিলেই ৫০টি ওয়ান ডে উইকেট দখল করে ফেলবেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Icc cricket world cup 2019 jasprit bumrah on the verge creating new record against bangladesh

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং