ICC Cricket World Cup 2019: বিমানের টয়লেটে অসভ্যতা, বিশ্বকাপে ছাঁটাই হতে পারেন তারকা ক্রিকেটার

ক্রিকেট ছেড়ে চুটিয়ে ক্রিকেট কমেন্ট্রি করা স্লেটার আবার খবরে এলেন তাঁর খারাপ আচরণের জন্য। দুজন মহিলার সঙ্গে ঝামেলার জেরে অসভ্যতা করায় বিমান থেকে নামিয়ে দেওয়া হল স্লেটারকে।

By: Melbourne  May 22, 2019, 1:27:48 PM

ক্রিকেট জীবনে বারেবারেই সমস্যায় জড়িয়েছেন মাইকেল স্লেটার। নিয়মভঙ্গের দাবিতে একাধিকবার শাস্তির কবলেও পড়েছিলেন। ক্রিকেট জীবন শেষ হয়ে যাওয়ার পরেও বিতর্ক থেকে রেহাই পেলেন না তিনি। বিমানে দু-মহিলার সঙ্গে অভব্যতার জেরে শেষ পর্যন্ত বিমান থেকে নামিয়ে দেওয়া হল প্রাক্তন অজি ওপেনারকে।

আসন্ন বিশ্বকাপে মাইকেল স্লেটার রয়েছেন আইসিসি ধারাভাষ্যকারদের প্যানেলে। বিমানযাত্রার সময়েই অবশ্য সময়েই বিপত্তি। কুখ্যাত বদমেজাজকে নিয়ন্ত্রণ না করতে পেরে ফের একবার শিরোনামে তিনি অক্রিকেটীয় কারণে। বিশ্বকাপ শুরু হওয়ার আগেই।

গত রবিবার দুপুরে সিডনির এক বিমানবন্দরে দুই মহিলা সহযাত্রীর সঙ্গে তুমুল বাদানুবাদে জড়িয়ে পড়েন স্লেটার। সিডনি থেকে স্লেটারের গন্তব্য ছিল ওয়াগা। অস্ট্রেলীয় প্রচারমাধ্যম সূত্রের খবর, দুই মহিলাও স্লেটারের সহযাত্রী ছিলেন। তবে প্রাথমিক কথা কাটাকাটির পরই ওই দুই মহিলার সঙ্গে রীতিমতো অশ্লীলতা শুরু করেন স্লেটার।

আরও পড়ুন

ICC Cricket World Cup 2019: এই দলের থেকেই বাকিদের সতর্ক করলেন ওয়া, জানালেন তাঁর ফেভারিটের নাম

অবস্থা এমন জায়গায় পৌঁছোয় যে মাঝ আকাশেই মহিলার উপরে তুমুল হম্বিতম্বি শুরু করেন প্রাক্তন তারকা ক্রিকেটার। এখানেই শেষ নয়, বিমানের বাথরুমে গিয়েও স্লেটারের চেঁচামেচি থামেনি। এরপরে তিনি টয়লেট থেকেই বেরোতে চাইছিলেন না। শাস্তিস্বরূপ স্লেটারকে, বিমানের পরবর্তী স্টপেই নামিয়ে দেওয়া হয়। গন্তব্যস্থল থেকে আগেই নেমে যেতে কার্যত বাধ্য হন তিনি। পুরো ঘটনা স্বীকার করে নিয়েছেন অস্ট্রেলীয় বিমান সংস্থাও।

স্লেটার অবশ্য পুরো ঘটনার জন্য ক্ষমাপ্রার্থনা চেয়েছেন। তবে এতেই বিতর্ক মিটছে না। এমন ঘটনা প্রকাশ্যে আসার পরে স্লেটারকে বিশ্বকাপে ধারাভাষ্যকারদের প্যানেল থেকে বাতিল করে দেওয়ার দাবি উঠেছে। তেমন কিছু ঘটলে, স্লেটার ক্রিকেট-পরবর্তী কেরিয়ারে যে বড়সড় ধাক্কা খেতে চলেছেন তিনি, তা বলাই বাহুল্য।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Icc cricket world cup 2019 michael slater was forced to leave train after involving in a heated arguments with two lady passengers

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বড় খবর
X