মুখ দিয়ে চলকে উঠল রক্ত! ধোনিকে নিয়ে নতুন আশঙ্কা

ICC Cricket World Cup 2019: চলতি বিশ্বকাপে ধোনি নিজের মতো পারফর্ম করতে পারছেন না। নিজের অতীত জীবনের ছায়া হয়ে গিয়েছেন, সন্দেহ নেই।

By: London  Updated: July 5, 2019, 03:54:17 PM

ইংল্যান্ড ম্যাচেই দেখা গিয়েছিল দৃশ্যটা। নিজের বৃদ্ধাঙ্গুল মুখে পুরে সামান্য চুষে রক্ত বের করে দিচ্ছেন মহেন্দ্র সিং ধোনি। মুখে কোনও বেদনার চিহ্ন বা তাপ-উত্তাপ নেই। নির্বিকার চিত্তে মুখ থেকে রক্ত চলকে পড়ার ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। কুর্নিশ করছে গোটা ক্রিকেট বিশ্ব।

চলতি বিশ্বকাপে ধোনি নিজের মতো পারফর্ম করতে পারছেন না। নিজের অতীত জীবনের ছায়া হয়ে গিয়েছেন, তাতে সন্দেহ নেই। বড় শট হাঁকাতে পারছেন না। হেলিকপ্টার শট তো দূরের কথা। ডেথ ওভারে নেমে ব্যাট হাতে আগুন জ্বালাতে পারছেন না। বরং সংযত, শান্ত ধোনি সমালোচনার আগুনে পুড়ছেন প্রতিটি ম্যাচেই। ইংল্যান্ড ম্যাচে হারের জন্য তো তাঁকে ভিলেনই বানিয়ে দেওয়া হয়েছে। লোয়ার অর্ডার থেকে ধোনিকে মিডল অর্ডারে আনার কথা বলছেন অনেক বিশেষজ্ঞই।

আরও পড়ুন: বিশ্বকাপের মাঝেই টিম ইন্ডিয়ায় সানাইয়ের সুর, সমুদ্রের ধারে বান্ধবীর ‘হ্যাঁ’

এমন চাপের মুহূর্তে ধোনির রক্ত-ছবি ভাইরাল। যা নিয়ে সোশ্যাল মিডিয়া তোলপাড়। ঘটনা হলো, ইংল্যান্ডের বিরুদ্ধে ধোনি নিজের বুড়ো আঙুলে দু-বার আঘাত পান। একবার দলের ফিল্ডিংয়ের সময়, অন্যবার ব্য়াটিংয়ের সময়ে একই জায়গায় চোট লাগে। তারপরেই আঙুল থেকে বেরিয়ে আসা রক্ত পরিষ্কার করে নিচ্ছিলেন ধোনি। সেই চিত্রই এখন নতুন আলোচনার জন্ম দিচ্ছে। সেই ম্যাচের পরে চারদিন অতিক্রান্ত। তবে ধোনিকে নিয়ে দুঃশ্চিন্তা কাটছে না সমর্থকদের।

প্রবল সমালোচকরাও স্বীকার করে নিতে বাধ্য হচ্ছেন, ধোনি অতিরিক্ত ওয়ার্কলোড নিয়ে চেষ্টা করে চলেছেন। এই ব্যর্থতা সাময়িক ব্যর্থতা। আবার স্বমহিমায় পাওয়া যাবে মহাতারকাকে। এই ছবি ভাইরাল হওয়ার পর অবশ্য নিন্দুকরাও ফের ধোনির প্রশংসায় মাতেন। অভিষেক রায়না নামের এক ক্রিকেট প্রেমী টুইটারে লিখেছেন, “হেটাররা কী বলছে, তাতে কিছু যায়-আসে না। আমি এখনও ধোনির ওপর আস্থা রাখি।” রুদ্র নন্দু নামের একজন লিখেছেন, “ধোনিকে সালাম জানাই! রক্ত বের হচ্ছে অথচ সে মাঠে খেলে যাচ্ছে। নিজের যত্ন নিও ধোনি!”

যাই হোক, ধোনিকে নিয়ে অবসরের গুঞ্জনও এর মধ্যে উঠে গিয়েছে। বোর্ডের এক কর্তা সংবাদসংস্থাকে সেই ইঙ্গিতই দিয়েছেন। ধোনি যদিও এখনও কিছু জানান নি। তবে বলা হচ্ছে, বিশ্বকাপের শেষ ম্যাচেই আলবিদা জানাতে পারেন বাইশ গজকে। চোট-আঘাত নিয়ে তিনি আর টানতে পারছেন না। সেই আশঙ্কাই আপাতত তাড়া করছে ভক্তদের।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Icc cricket world cup 2019 ms dhonis blood video gone viral in social media

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X