বড় খবর

বিশ্বকাপে ভারতকে সমর্থন করবে পাকিস্তান! কটাক্ষ করে টুইট-যুদ্ধে সুপারস্টার

ICC Cricket World Cup 2019: অসময়ে চিরশত্রুর জয় চাওয়া নিয়েই টুইটে কটাক্ষ করেছেন নাসের হুসেন। তিনি সরাসরি ব্যঙ্গ করে পাকিস্তানি সমর্থকদের কাছে প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন।

ভারত বনাম পাকিস্তান ম্যাচের একটি দৃশ্য (ফেসবুক)

ভারত না ইংল্যান্ড! কোন দলকে সমর্থন করবে পাকিস্তানি সমর্থকরা। মেগাযুদ্ধের ৪৮ ঘণ্টা আগেই এমন প্রশ্ন তুললেন প্রাক্তন ইংরেজ অধিনায়ক নাসের হুসেন। টুইট করে ম্যাচের আগেই আগুন জ্বালালেন নাসের। বিশ্বকাপে দ্বিতীয় দল হিসেবে বৃহস্পতিবারেই সেমিফাইনালে পৌঁছে গিয়েছে ভারত। এখন বাকি ইংল্যান্ড, বাংলাদেশ এবং শ্রীলঙ্কা ম্যাচ। এই তিনটে ম্যাচ হেরে গেলেও কোনও সমস্যা হবে না কোহলিদের। অন্যদিকে, তৃতীয় দল হিসেবে নিউজিল্যান্ডেরও শেষ চারে ওঠা অনেকটা পাকা। বাকি ম্যাচগুলির একটিতে জিতলেই অনায়াসে সেমিফাইনালের টিকিট নিশ্চিত করবে কিউয়িরা।

তবে চতুর্থ দল হিসেবে সেমিফাইনালে উঠবে কারা, তা নিয়েই এখন চুলচেরা বিশ্লেষন চলছে। ইংল্যান্ড, পাকিস্তানের সঙ্গে শেষ চারে যাওয়ার সম্ভবনা রয়েছে বাংলাদেশেরও। এই তিনটে দলকে বাকি সবকটি ম্যাচ জিততে হবে, সেমিফাইনালে উঠতে হলে। শুধু জিতলেই চলবে না। বাকি দলগুলির পারফরম্যান্সের দিকেও নজর রাখতে হবে। এমন অবস্থায় ইংল্যান্ড বনাম ভারত ম্যাচে পাকিস্তান সমীকরণের দাবি মেনেই ভারতের জয় চাইবে। পাশাপাশি আগামী সপ্তাহের মঙ্গলবারেও ভারত, বাংলাদেশের ম্যাচে পাকিস্তানিরা ভারতের জয় চাইছেন।

আরও পড়ুন

৯০ জনের সঙ্গে টিকটকে কুকীর্তি শামির! প্রকাশ্যেই নাম ফাঁস করলেন হাসিন

অসময়ে চিরশত্রুর জয় চাওয়া নিয়েই টুইটে কটাক্ষ করেছেন নাসের হুসেন। তিনি সরাসরি ব্যঙ্গ করে বলেছেন, “পাকিস্তানি সমর্থকদের কাছে প্রশ্ন একটাই, রবিবার ভারত না ইংল্যান্ড কোন দলের জয় চাইছো তোমরা”


এমন টুইট করার পালটা কটাক্ষও হজম করতে হয়েছে নাসের হুসেনকে। কেভিন পিটারসন তাঁকে পালটা টুইট করেন, “তুমি রবিবার কাকে সমর্থন করছো?” নাসের হুসেন ব্রিটিশ হলেও, তিনি জন্মসূত্রে ভারতীয়। সেই প্রসঙ্গেই তির্যক ব্যঙ্গ করেছেন তিনি। নাসেরের বেশ চতুর জবাব, “অবশ্যই ইংল্যান্ড কেভ! অনেকটা তোমার মতোই ইংল্যান্ড যখন দক্ষিণ আফ্রিকার সঙ্গে রাগবি খেলে।” কেভিন পিটারসনও যে দক্ষিণ আফ্রিকান বংশোদ্ভূত, সেকথাই তাঁকে আবার স্মরণ করে দিতে চেয়েছেন নাসের।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Icc cricket world cup 2019 nasser hussain engages in tweet war after asking pakistani fans whom would they support india or england

Next Story
বিশ্বকাপের মাঝেই লেগে গেল কোহলি আর শচীনে!sachin tendulkar virat kohli
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com