scorecardresearch

বড় খবর

বাতিল হতে পারে পাকিস্তান ক্রিকেট দল, বড় ঘোষণায় নজর আদালতে

ICC Cricket World Cup 2019: দলের এমন বেনজির বিপর্যয়ে তাই আর স্থির থাকতে পারেনি সমর্থকরা। সোশ্যাল মিডিয়ায় চলছে ক্রমাগত প্রিয় দলের মুণ্ডুপাত, ট্রোলিং, হতাশা-ক্ষোভ প্রকাশ।

pakistan team
সঙ্কটের সামনে পাকিস্তানি দল (টুইটার)
বাতিল করে দেওয়া হোক পাকিস্তানের ক্রিকেট দলকেই! অনেক হয়েছে আর নয়! গোটা ঘটনায় নড়েচড়ে বসেছে আদালতও। অবশ্য কোনও কেউকেটা কেউ নন, পাকিস্তানের এক সাধারণ ক্রিকেটপ্রেমী সরাসরি জাতীয় দলের অবলুপ্তির আর্জি জানালেন দেশের এক আদালতে। যা নিয়ে বিশ্বকাপের মাঝেই নেটদুনিয়া বেশ সরগরম।

চলতি বিশ্বকাপে পাকিস্তানের অবস্থা বেশ শোচনীয়। ৫টা ম্যাচ খেলে জয়ের সংখ্যা মাত্র ১টা। বাকি ৪টে ম্যাচের একটা আবার বৃষ্টির কারণে ভেস্তে গিয়েছে। তিনটে ম্যাচে হার। সেই সঙ্গে পড়শি ভারতের সঙ্গে মর্যাদা রক্ষার লড়াইয়েও বেনজির ভরাডুবি ঘটেছে। মাত্র ৩ পয়েন্ট নিয়ে লিগ তালিকার ৪ নম্বর স্থানে সরফরাজরা। সেমিফাইনালের দৌড় থেকে কার্যত ছিটকে গিয়েছে পাকিস্তান।

আরও পড়ুন

রেস্তোরাঁয় গিয়ে মারামারি ক্রিকেটারদের, বিশ্বকাপের মাঝেই আসরে পুলিশ

দলের এমন বেনজির বিপর্যয়ে তাই আর স্থির থাকতে পারেনি সমর্থকরা। সোশ্যাল মিডিয়ায় চলছে ক্রমাগত প্রিয় দলের মুণ্ডুপাত, ট্রোলিং, হতাশা-ক্ষোভ প্রকাশ। একধাপ এগিয়ে এক সমর্থক গুজরানওয়ালা সিভিল আদালতে পুরো পাকিস্তান দলকেই নিষিদ্ধ ঘোষণা করার জন্য পিটিশন দাখিল করেছেন। শুধু তাই নয়, জাতীয় দলের সঙ্গে প্রধান নির্বাচক ইনজামাম উল হক সহ পুরো নির্বাচক প্যানেলকেই বাতিল করার দাবি জানিয়েছেন তিনি।

এমন পিটিশনে হচকচিয়ে গিয়েছে আদালতও। পঞ্জাবের গুজরানওয়ালা প্রদেশের সিভিল আলাদতে সমন পাঠানো হয়েছে পিসিবি কর্মকর্তাদের। পাকিস্তানি ক্রিকেটে এমনিতেও বড়সড় রদবদলের সম্ভবনা রয়েছে। জানা গিয়েছে, বিশ্বকাপের পরেই কোচ ও অধিনায়কের পদ থেকে সরিয়ে দেওয়া হতে পারে মিকি আর্থার ও সরফরাজকে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Icc cricket world cup 2019 pitition filed in pakistan court demanding banning pakistan national cricket team