ICC Cricket World Cup 2019: দলের সঙ্গেই বিশ্বকাপে যাচ্ছেন ঋষভ-রায়ডু, চমক ৪৮ ঘণ্টা পরেই

পন্থ ও রায়ডুকে স্কোয়াডে না রাখার পর থেকেই ভারতীয় ক্রিকেটে বেশ বিতর্ক চলছে। পন্থের বাদ পড়া মানতে পারছেন না সুনীল গাভাসকার। গৌতম গম্ভীর আবার রায়ডুকে বাদ দেওয়ার কোনও যুক্তিই খুঁজে পাচ্ছেন না গৌতম গম্ভীর।

By: Mumbai  Updated: Apr 17, 2019, 7:16:06 PM

৪৮ ঘণ্টা আগেই স্বপ্নভঙ্গ হয়েছিল ঋষভ পন্থ ও অম্বাতি রায়াড়ুর। দীনেশ কার্তিক ও বিজয়শঙ্করকে স্কোয়াডে অন্তর্ভূক্ত করায় বাদ পড়তে হয়েছিল তারকা উইকেটকিপার ও ব্যাটসম্যানকে। তবে বিশ্বকাপের চূড়ান্ত স্কোয়াডে না থাকলেও দলের সঙ্গে নিয়ে যাওয়া হচ্ছে ঋষভ পন্থ ও অম্বাতি রায়ডুকে। সঙ্গে রয়েছেন পেসার নভদীপ সাইনিও। জানা গিয়েছে, দলের ব্যাক আপ ক্রিকেটার হিসেবেই জাতীয় দলের সঙ্গে যাচ্ছেন এই তিনজনে। কোনও কারণে দলের ক্রিকেটারের চোট-আঘাতের সমস্যায় পড়লে প্রয়োজন অনুযায়ী স্কোয়াডে নেওয়া হবে ঋষভদের। নেট বোলার হিসেবে খলিল আহমেদ, আবেশ খান, দীপক চাহারকেও নিয়ে যাওয়া হতে পারে। তবে এঁরা ব্যাক-আপ পেসার নন।

আরও পড়ুন ICC Cricket World Cup: বিশ্বকাপে নেই রায়াড়ু, বিজয়শঙ্করের উপরে বিরাটের আস্থার কারণ কী

শুধু ভারতই নয় অবশ্য, এমনই পন্থা নিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়াও। স্টিভ স্মিথের প্রত্যাবর্তন ঘটায় বাদ পড়তে হয়েছে স্বয়ং পিটার হ্যান্ডসকম্বকে। তবে বাড়তি ক্রিকেটার হিসেবে ইংল্যান্ডে যাচ্ছেন তিনি।পন্থ ও রায়ডুকে স্কোয়াডে না রাখার পর থেকেই ভারতীয় ক্রিকেটে বেশ বিতর্ক চলছে। পন্থের বাদ পড়া মানতে পারছেন না সুনীল গাভাসকার। গৌতম গম্ভীর আবার রায়ডুকে বাদ দেওয়ার কোনও যুক্তিই খুঁজে পাচ্ছেন না। এমন গনগনে বিতর্কের মধ্যেই রায়ডু আবার একপ্রস্থ বিতর্ক বাড়িয়ে থ্রি-ডি চশমায় বিশ্বকাপ দেখার কথা টুইট করেছেন। নির্বাচক প্রধান এমএসকে প্রসাদ বিজয়শঙ্করের থ্রি-ডাইমেনশানাল পারফরম্যান্সের কথা জানিয়েছিলেন। তার পরিপ্রেক্ষিতেই এমন কথা টুইট করেছিলেন রায়ডু।

ঘটনা হচ্ছে, আইসিসি-র কাছে চূড়ান্ত দল ঘোষণার দিন এখনও পেরিয়ে যায়নি। এই স্কোয়াডেও চাইলে নির্বাচকরা সেই নির্দিষ্ট দিনের আগে পরিবর্তন ঘটাতেই পারেন। তবে এই স্কোয়াডে অদল-বদলের সম্ভবনা প্রায় নেই-ই।

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Sports News in Bengali.


Title: ICC Cricket World Cup 2019: Rishabh Pant and Ambati Rayadu included in squad: দলের সঙ্গেই বিশ্বকাপে যাচ্ছেন ঋষভ-রায়ডু, চমক ৪৮ ঘণ্টা পরেই

Advertisement