বড় খবর

ঋষভকে কী খেলানো উচিত প্রথম একাদশে, অবশেষে মুখ খুললেন মহারাজ

ICC Cricket World Cup 2019: এমন আবহেই সৌরভ গঙ্গোপাধ্যায় ঋষভকে প্রশংসার সংশাপত্রে ভরিয়ে দিলেন। বলে দিলেন, ঋষভ দুর্দান্ত ক্রিকেটার।

rishabh pant and sourav ganguly
ঋষভকে বিশ্বকাপের দলে চাইছেন মহারাজ (ফেসবুক)

ঋষভ পন্থকে নিয়ে ভারতীয় ক্রিকেটে আপাতত ঝড় বইছে। বিজয়শঙ্কর ও কেদার যাদবের কার্যকারিতা নিয়ে প্রশ্ন উঠে গিয়েছে বিশ্বকাপের মাঝেই। ক্রিকেট সমর্থক থেকে বিশেষজ্ঞ- প্রত্যেকেই গলাতেই আপাতত ঋষভ পন্থ-নামা! আফগানিস্তান ও ওয়েস্ট ইন্ডিজ আপাত দুই সহজ ম্যাচেই ডাহা ব্যর্থ ভারতের মিডল অর্ডার। এমন অবস্থায় চার নম্বরে বিজয়শঙ্কর ও কেদার যাদবের অপসারণ চাইছে ক্রিকেট সমাজ। ভারতের পরিমার্জিত যে একাদশ তৈরি করে দিচ্ছে ক্রিকেটকুল, তাতে ঋষভকে চাইছেন প্রত্যেকেই।

এমন আবহেই সৌরভ গঙ্গোপাধ্যায় ঋষভকে প্রশংসার সংশাপত্রে ভরিয়ে দিলেন। বলে দিলেন, “ঋষভ দুর্দান্ত ক্রিকেটার। কোনও সন্দেহ নেই, পন্থ একজন ম্যাচ জেতানো ক্রিকেটার। ফাস্ট ও স্পিন, দুই বোলিংয়ের ক্ষেত্রেই ও বেশ স্বচ্ছন্দ। পন্থের মতো ব্যাটসম্যানকে বেশি দিন বাইরে বসিয়ে রাখা উচিত নয় ভারতের। ধোনিকে দলে ভেবেই এটা বলছি। যেদিন ঋষভ পন্থ খেলবে, ভারত জিতবেই।”

আরও পড়ুন টিম হোটেলেই আক্রান্ত কোহলিরা, ইংল্যান্ড ম্যাচের আগেই জারি হাই অ্যালার্ট

পন্থের পাশাপাশি সৌরভের মুখে উঠে আসে বাংলার পেসার মহম্মদ শামিও। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, “প্রথম ম্য়াচে শামির পরিবর্তে ভুবনেশ্বর কুমারকে দেখে কিছুটা চমকেই গিয়েছিলাম। তবে ভুবনেশ্বর বেশ ভাল বোলিং করেছে। বুমরা নয়, ভুবির বোলিংই পছন্দ হয়েছিল আমার। আর আফগানিস্তানের বিপক্ষে শামি নিজের জাত চিনিয়েছে। ইংল্যান্ডের বিরুদ্ধে শামিকেই প্রথম একাদশে দেখা যাবে, এমন আশা করছি।”

সম্প্রচারকারী এক সংস্থা ক্রিকেটের প্রচারে সম্প্রতি বাংলাতেই চ্যানেল লঞ্চ করেছে। সেখানেই উপস্থিত হয়ে খুল্লমখুল্লা পন্থকে নিয়ে নিজের মতামত ব্য়ক্ত করলেন।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Icc cricket world cup 2019 rishabh pant is a match winner says sourav ganguly

Next Story
টিম হোটেলেই আক্রান্ত কোহলিরা, ইংল্যান্ড ম্যাচের আগেই জারি হাই অ্যালার্টdhoni and mashrafe
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com