কোহলি-মর্গ্যানদের টসের সময়ে হাজির শচীন, কেন জেনে নিন

ICC Cricket World Cup 2019: ভারতের একাদশে এদিনই আর্বিভাব হল ঋষভ পন্থের। বিজয়শঙ্করকে বসিয়ে তাঁর জায়গায় খেলানো হচ্ছে তরুণ তুর্কিকে।

By: London  Updated: June 30, 2019, 06:24:37 PM

ভারত বনাম ইংল্যান্ডের হাড্ডাহাড্ডি ম্যাচ। একদিকে, কোহলিরা নিজেদের ত্রুটি মেরামত করে নিতে নামছেন ইংল্যান্ডের বিপক্ষে। অন্যদিকে, ইংল্যান্ড সেমিফাইনালের লক্ষ্য নিয়ে নামছে। বাকি প্রতিটি ম্যাচই তাঁদের কাছে মাস্ট উইন। তবে টসের সময়েই হঠাৎই প্রত্যেকেই চক্ষু চড়কগাছ। কোহলি, মর্গ্যানদের সঙ্গে দেখা গেল শচীনকেও।

আইসিসি-র নিয়ম অনুযায়ী, দু-জন ফিল্ড আম্পায়ারের সঙ্গে হাজির থাকেন দুই দলের দুই অধিনায়ক। এমন অবস্থাই শচীন-কোহলি টসে যুগলবন্দি দেখেই অনেকেরই কৌতূহল জেগেছে। জানা গিয়েছে, ভারত-ইংল্যান্ড ম্যাচেই শিশুদের জন্য বিশেষ আকর্ষণের আয়োজন করেছে ইউনিসেফ ও আইসিসি। ‘ওয়ানডে ফর চিলড্রেন’ এই ভিশন সামনে রেখেই ইউনিসেফের উদ্যোগে এবং ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা আইসিসি-র সহযোগিতায় এই ম্য়াচ খেলছে ভারত-ইংল্যান্ড।


আরও পড়ুন প্রথম একাদশে ঋষভ, বাদ বিজয়! টসে জিতল ইংল্যান্ড

রবিবারের বার্মিংহ্যামের এজবাস্টন স্টেডিয়াম পুরো সাজানো হয়েছে শিশুদের কথা মাথায় রেখে। রাষ্ট্রপুঞ্জের এই বিশেষ ম্যাচেই ইওন মর্গ্যান এবং বিরাট কোহলির সঙ্গে তাই হাজির হয়েছিলেন ইউনিসেফের ব্র্যান্ড অ্যাম্বাসাডর শচীন তেন্ডুলকর। এদিন টসে জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছে ইংল্যান্ড।

ভারতের একাদশে এদিনই আর্বিভাব হল ঋষভ পন্থের। বিজয়শঙ্করকে বসিয়ে তাঁর জায়গায় খেলানো হচ্ছে তরুণ তুর্কিকে। অন্যদিকে, ইংল্যান্ডের স্কোয়াডে চোট সারিয়ে ফিরেছেন জেসন রয়। পাশাপাশি লিয়াম প্লাঙ্কেটকেও ফেরানো হয়েছে। বাদ দেওয়া হয়েছে মঈন আলিকে।

ইংল্যান্ড একাদশ
জেসন রয়, জনি বেয়ারেস্টো, জো রুট, ইওন মরগান (অধিনায়ক), জোস বাটলার (উইকেট রক্ষক), বেন স্টোকস, লিয়াম প্লাকেট, ক্রিস ওকস, আদিল রশিদ, জোফরা আচার ও মার্ক উড।

ভারত একাদশ
রোহিত শর্মা, কেএল রাহুল, বিরাট কোহলি(অধিনায়ক), ঋষভ পন্থ, কেদার যাদব, এম এস ধোনি, হার্দিক পান্ডিয়া, মোহম্মদ শামি, জসপ্রীত বুমরাহ, কুলদীপ যাদব, যুজবেন্দ্র চাহাল

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Icc cricket world cup 2019 sachin seen while toss during india and england match know the reason

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X