রাতে শোয়েবদের সঙ্গে সানিয়ার ‘কুকীর্তি’, ছবি ফাঁস হতেই বিস্ফোরণ সুন্দরীর

ICC Cricket World Cup 2019: পাকিস্তান চিরপ্রতিদ্বন্দ্বীদের কাছে তুলোধোনা হওয়ার পরেই একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ঘুরছে। তা নিয়েই আপাতত বিতর্ক তুঙ্গে।

By: Manchester  Updated: Jun 17, 2019, 3:53:38 PM

ম্যাচের আগেই বিস্ফোরণ ঘটিয়েছিলেন মহম্মদ ইউসুফ। তিনি সরাসরি পিসিবির সিদ্ধান্ত নিয়েই প্রশ্ন তুলে দিয়েছিলেন। বিশ্বকাপে ক্রিকেটাররা স্ত্রী ও পরিবার সঙ্গে রাখার অনুমতির যৌক্তিকতা নিয়ে বেনজির আক্রমণ করেছিলেন প্রাক্তন পাক তারকা। তিনি সরাসরি বলে দিয়েছিলেন, এতে ভারত ম্যাচের ফোকাসই নষ্ট হয়ে যাবে।

আরও পড়ুন ম্যাচের মাঝেই ‘হাই’ সরফরাজের! ভুড়ি বিতর্কের পরে নয়া বিতর্কে পাক-নেতা

ইউসুফ এমন বিস্ফোরণ যে কতটা যুক্তিযুক্ত, তা ম্যাচের পরেই পরিষ্কার। ভারতের কাছে রীতিমতো পর্যুদস্ত হতে হয়েছে পাকিস্তানি ক্রিকেটারদের। ক্রিকেটারদের পেশাদারিত্ব নিয়ে প্রশ্ন তোলা হয়েছে। অধিনায়ক সরফরাজ ম্যাচের মাঝে হাই তুলে রীতিমতো সমালোচিত হচ্ছেন। এর মধ্যেই ফাঁস হয়ে গেল বিতর্কিত ছবি। সেখানেই নাকি লুকিয়ে পাকিস্তানিদের বিশ্বকাপের মঞ্চে খেলার পারদর্শিতা নিয়ে।


পাকিস্তান চিরপ্রতিদ্বন্দ্বীদের কাছে তুলোধোনা হওয়ার পরেই একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ঘুরছে। তা নিয়েই আপাতত বিতর্ক তুঙ্গে। পাকিস্তানের হারের জন্য দায়ী করা হচ্ছে এই ঘটনাকেই। ম্যাচের ঠিক আগের রাতে পাকিস্তানি ক্রিকেটাররা হাজির হয়েছিলেন ম্যাঞ্চেস্টারের একটি লাউঞ্জ কাম বারে। সেখানে হুঁকোও পান করেছিলেন তারকারা। পুরো বিষয়টিই নাকি সানিয়া মির্জার মস্তিষ্কপ্রসূত। শোয়েব মালিকের সঙ্গে সেখানে উপস্থিত ছিলেন ইমাদ ওয়াসিম সহ পাকিস্তানের জাতীয় দলের অধিকাংশ ক্রিকেটার।


সেই ছবিতেই স্পষ্ট দেখা যাচ্ছে অনেক ক্রিকেটারের মুখ থেকে নির্গত হচ্ছে সাদা ধোঁয়া। আশেপাশে রাখা ছিল হুঁকোর একাধিক পাত্র।


আর এর পরেই পাকিস্তানি সমর্থকরা হারের জন্য সরাসরি দায়ী করেছেন সানিয়া মির্জাকে। অভিযোগ তিনিই নাকি পাকিস্তানি ক্রিকেটারদের ওখানে নিয়ে গিয়ে হুঁকো খেতে বাধ্য করেছেন। তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন সানিয়া মির্জাও। তিনি সরাসরি টুইটে লিখেছেন, “গোপনীয়তা ভঙ্গ করে এই ভিডিও শ্যুট করাটা রীতিমতো অসম্মানজনক ব্যাপার। অনেক বারণ করা সত্ত্বেও এরকম ফালতু জিনিস পোস্ট করা হচ্ছে। আমরা ওখানে ডিনার খাচ্ছিলাম। আর হ্যাঁ, ম্যাচে হারের পরেও আমরা খাবার খেয়ে থাকি। যত্তসব নির্বোধের দল।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook


Title: ICC Cricket World Cup 2019: Sania Mirza let the pakistani cricketers smoke sisha with her, picture goes viral: রাতে শোয়েবদের সঙ্গে সানিয়ার 'কুকীর্তি', ছবি ফাঁস হতেই বিস্ফোরণ সুন্দরীর

Advertisement