ICC Cricket World Cup 2019: বাংলাদেশকে ‘অপমান’, তাই ভারতীয়কে বাদ দেওয়ার আর্জি আইসিসি-র কাছে

প্রথমে ব্য়াট করে ভারত বাংলাদেশের দুর্বল বোলিং আক্রমণের বিরুদ্ধে ৩৫৯ রানের সুবিশাল টার্গেট খাঁড়া করেছিল। পাহাড়প্রমাণ রান তাড়া করতে নেমে বাংলাদেশ গুটিয়ে যায় ৯৫ রান দূরে।

By: London  Updated: May 30, 2019, 02:06:11 PM

ভারত বনাম বাংলাদেশ! প্রস্তুতি ম্যাচে অনায়াসে জয় পেয়েছে ভারত। আর তারপরেই বিতর্কের গনগনে আঁচ শুরু। বিশ্বকাপের ঠিক আগেই। আর বিতর্ক যাঁর কাছ থেকে শুরু, তিনি নম্র, ভদ্রলোক হিসেবেই ক্রিকেট সার্কিটে পরিচিত। মাত্র কয়েক শব্দের টুইট, তার জেরেই রণক্ষেত্র সোশ্যাল মিডিয়া।

প্রথমে ব্য়াট করে ভারত বাংলাদেশের দুর্বল বোলিং আক্রমণের বিরুদ্ধে ৩৫৯ রানের সুবিশাল টার্গেট খাঁড়া করেছিল। পাহাড়প্রমাণ রান তাড়া করতে নেমে বাংলাদেশ গুটিয়ে যায় ৯৫ রান দূরে। তবে এর মধ্যেই সঞ্জয় মঞ্জরেকর বিতর্ক বাধিয়ে বসলেন। ভারত ব্যাট করার সময়ে বাংলাদেশকে খোঁচা দিয়ে লিখলেন, “ইনিংস ডিক্লেয়ার করতে কোহলি এত সময় নিচ্ছে কেন?” সঞ্জয় মঞ্জরেকর আসলে মনে করেছিলেন, এত্ত রান বাংলাদেশের পক্ষে তোলা সম্ভব নয়। তাই আগেই ইনিংসের পরিসমাপ্তি ঘোষণা করতে পারেন কোহলি। টেস্ট ক্রিকেটে যেমনটাই হয় আর কী!


তবে সঞ্জয় মঞ্জরেকরের টুইট বাংলাদেশিরা মোটেই ভালভাবে নেয়নি। বাংলাদেশি সমর্থকরা রাগে ফেটে পড়েন সোশ্যাল মিডিয়ায়। সামাজিক গণমাধ্যম সাইটগুলিতে আইসিসি-কে ট্যাগ করে তাঁদের ক্ষোভ উগরে দেন। আইসিসি-র ধারাভাষ্যকারের প্যানেলভুক্ত হয়েই ইংল্যান্ডে গিয়েছেন মঞ্জরেকর। তাঁকে বিতর্কিত মন্তব্যের জন্য ধারাভাষ্যকারের পদ থেকে সরিয়ে দেওয়ার দাবিও জানানো হয়।

আরও পড়ুন

মাদারের কলকাতা এখনও হৃদয়ে, সাক্ষাৎকারে অকপট মেসি-মারাদোনার আদরের ‘বুরু’

অনেক বাংলাদেশি সমর্থকের দাবি, কমেন্ট্রি করার সময়ে মোটেই নিরপেক্ষ ছিলেন না সঞ্জয় মঞ্জরেকর। তিনি অবিরত কোহলি, ধোনি এবং লোকেশ রাহুলের প্রশংসা করে গিয়েছেন। সবমিলিয়ে বিশ্বকাপ শুরুর আগেই আগুনে পরিস্থিতি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Icc cricket world cup 2019 sanjay manjrekar criticised by bangladeshi fans for his tweet

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X