scorecardresearch

বড় খবর

দেশে ফিরতে পারছেন না কোহলিরা, দুঃশ্চিন্তা নিয়ে বিদেশেই থাকতে হবে ইন্ডিয়াকে

ICC Cricket World Cup 2019: নিউজিল্যান্ডের কাছে এত তাড়াতাড়ি হেরে ফাইনালের আগেই বিদায় নেবে দল একথা ভাবতেই পারেনি টিম ইন্ডিয়া। তাই অগ্রিম টিকিট বুকিং করে রাখা হয়নি।

দেশে ফিরতে পারছেন না কোহলিরা, দুঃশ্চিন্তা নিয়ে বিদেশেই থাকতে হবে ইন্ডিয়াকে
কোহলিদের নতুন ফিটনেস কোচ সোহম দেশাই (টুইটার)

বিশ্বকাপ থেকে কোহলিরা বিদায় নিয়েছেন ৪৮ ঘণ্টা আগে। তবে সেই শোক সয়ে আরও কিছুদিন ইংল্যান্ডেই থাকতে হবে টিম ইন্ডিয়াকে। ব্যর্থতার দেশেই বুকে পাথর চাপা দিয়ে ফাইনাল খেলা দেখতে হবে। কারণ আর কিছু নয়, ভারতকে আপাতত ম্যাঞ্চেস্টারেই থাকতে হবে। বিমানের টিকিট না পেয়ে কোহলিদের আপাতত ঠিকানা সেই ম্যাঞ্চেস্টার।

সর্বভারতীয় প্রচারমাধ্যমে বলা হচ্ছে, নিউজিল্য়ান্ডের কাছে হারের পরে টিম ইন্ডিয়ার ক্রিকেটার সহ পরিবার এবং সাপোর্ট স্টাফদের জন্য টিকিট কাটতে গিয়েছিলেন লজিস্টিক আধিকারিকরা। তবে তড়িঘড়ি টিকিটের বন্দোবস্থ করা যায় নি। সমস্ত ফ্লাইটই আপাতত বুকড। তাই অগত্যা…

আরও পড়ুন কোহলিদের দলে ছাঁটাই দু-জন! হারের পরেই ব্যাপক রদবদল টিম ইন্ডিয়ায়

শাস্ত্রী-কোহলির ঝগড়া এবার ঋষভকে নিয়ে! বিরাটের সংসারে চরম অশান্তি

নিউজিল্যান্ডের কাছে এত তাড়াতাড়ি হেরে ফাইনালের আগেই বিদায় নেবে দল একথা ভাবতেই পারেনি টিম ইন্ডিয়া। তাই অগ্রিম টিকিট বুকিং করে রাখা হয়নি। ভাবা হয়েছিল ১৪ই জুলাইয়ের পরে কোনও এক দিন টিকিটের বন্দোবস্থ করা হবে। তবে শেষচারেই বিদায় নেওয়ায় টিম ইন্ডিয়া সাততাড়াতাড়ি দেশে ফিরতে চেয়েছিল। জানা গিয়েছে, ১৪ জুলাইয়ের আগে টিকিট-প্রাপ্তি না-ও হওয়া সম্ভব নয়। তাই ১৪ জুলাই ম্যাঞ্চেস্টারেই থাকতে হবে কোহলি-ধোনিদের।

টিম ইন্ডিয়া সূত্রে জানা গিয়েছে, সমস্ত ক্রিকেটাররা মোটেই একসঙ্গে ফিরবেন না। কেউ ইংল্যান্ডে আরও কিছুদিন থাকতে পারেন। ধোনি যেমন সরাসরি রাঁচিতে ফিরবেন। তিনি দলের সঙ্গে দেশে ফিরবেন না। সামনেই আবার ওয়েস্ট ইন্ডিজ সফর। বিশ্বকাপ থেকে কিছুদিন বিশ্রাম নিয়েই ফ্লোরিডা যাবে ভারত ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে খেলতে। ক্যারিবিয়ানদের বিরুদ্ধে টিম ইন্ডিয়ার সিরিজ শুরু হচ্ছে ৩ আগস্ট থেকে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Icc cricket world cup 2019 ticketless team india have to stay stranded in manchester till end of tournamnet