বড় খবর

ICC Cricket World Cup 2019: বিশ্বকাপে গিয়েও বিরাটদের মন পড়ে মোদির জন্য, জিততেই শুভেচ্ছার ঢল

এমনিতে পার্থিব প্যাটেল ক্রিকেটীয় ভঙ্গিতে শুভেচ্ছা জানানোয় আলাদা করে শিরোনামে এসেছিলেন। যুবরাজও জানিয়েছেন অভিনন্দন। তবে কোহলির বার্তা পৌঁছল একটু দেরিতে।

Virat Kohli and Narendra Modi_759
প্রধানমন্ত্রী মোদির সঙ্গে সস্ত্রীক বিরাট কোহলি (টুইটার)

পরশুদিনেই মিশন বিশ্বকাপে পা রেখেছেন বিলেত মুলুকে। অনুশীলন, ফোটোসেশন থেকে সাংবাদিক সম্মেলন-ও সারছেন নিয়ম করে। তবে বিরাট কোহলির মন পড়ে দেশের সাধারণ নির্বাচনে। বলতে গেলে পুরো ক্রিকেট দল-ই বৃহস্পতিবার নিজস্ব কর্মসূচির মধ্যেও দেশের খবর রেখেছেন। আর প্রধানমন্ত্রীর কুর্সিতে নরেন্দ্র মোদি-র প্রত্যাবর্তন নিশ্চিত হওয়ার পরেই ক্রিকেট দলের তরফে শুভেচ্ছাবার্তার ঢল নামে।

এমনিতে পার্থিব প্যাটেল ক্রিকেটীয় ভঙ্গিতে শুভেচ্ছা জানানোয় আলাদা করে শিরোনামে এসেছিলেন। যুবরাজও জানিয়েছেন অভিনন্দন। তবে কোহলির বার্তা পৌঁছল একটু দেরিতে। আসলে বৃহস্পতিবার যখন ভারতীয় টেলিভিশনে নজর ছিল প্রত্যেকের, তখন ইংল্যান্ডে প্রস্তুতি মগ্ন ছিলেন কোহলি। তাই শুক্রবারেই ক্যাপ্টেন কোহলি শুভেচ্ছা জানান নিজস্ব স্টাইলে। নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে তিনি লেখেন, “আপনাকে অভিনন্দন নরেন্দ্র মোদিজি। আমরা বিশ্বাস করি আপনার হাত ধরে ভারত অনন্য উচ্চতায় পৌঁছে যাবে। জয় হিন্দ।”

আরও পড়ুন

মোদির মন কাড়লেন পার্থিব! অভিনব বার্তায় আপ্লুত প্রধানমন্ত্রী

কোহলির পাশাপাশি শুভেচ্ছা জানিয়েছেন শচীন তেন্ডুলকরও। তিনি টুইটারে অভিনন্দন জানিয়ে লেখেন, নরেন্দ্র মোদি এবং বিজেপির জয়ে “আমার প্রাণঢালা শুভেচ্ছা। নতুন ভারত গড়ার লক্ষ্যে পুরো দেশ আপনার সঙ্গে রয়েছে।” শচীনের শুভেচ্ছাও প্রত্যুত্তর দিয়েছেন প্রধানমন্ত্রী। তিনি শচীনকে লেখেন, “শুভকামনার জন্য ধন্যবাদ শচিন। গত পাঁচ বছরে আমরা অনেক কাজ করেছি। দেশটিকে নতুনভাবে গড়ে তোলার জন্য আরও অনেক কাজ করতে হবে। আমরা আমাদের পূর্ণ নিষ্ঠা ও সততা দিয়ে দেশের জন্য কাজ করবো।”


২৪ ঘণ্টাও হয়নি ঐতিহাসিকভাবে বিপুল ভোটে জয়ী হয়েছে কেন্দ্রের শাসক দল বিজেপি। বিজেপি একাই ৩০০ এবং এনডিএ জোট সাড়ে তিনশো-র টার্গেট স্কোরবোর্ডে তুলে দেওয়ার পর প্রতিপক্ষ কার্যত খড়কুটোর মতোই উড়ে গিয়েছে। সর্বভারতীয় স্তরে মোট ৬৩ শতাংশ ভোট তুলেছে বিজেপি। গতবারের থেকেও বেশি ভোট নিয়ে ক্ষমতায় আসার পরেই ক্রিকেটারদের একের পর এক শুভেচ্ছা বার্তা ভেসে এসেছে। গতকাল পূর্ব দিল্লি কেন্দ্রে গম্ভীরের জয় নিশ্চিত হওয়ার পরেই হরভজন সতীর্থকে শুভেচ্ছা জানিয়েছিলেন।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Icc cricket world cup 2019 virat kohli wishes narendra modi after he secures historical win

Next Story
মোদির মন কাড়লেন পার্থিব! অভিনব বার্তায় আপ্লুত প্রধানমন্ত্রীParhiv patel and Narendra Modi_759
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com