বড় খবর

ICC Cricket World Cup: বিশ্বকাপের আগেই অবসর নিচ্ছেন মালিঙ্গা! শ্রীলঙ্কান ক্রিকেটে তোলপাড়

বিশ্বকাপের আগেই সম্ভবত অবসর ঘোষণা করে দিতে পারেন শ্রীলঙ্কান তারকা পেসার। তাঁর লিক হয়ে যাওয়া হোয়্য়াটসঅ্যাপ বার্তায় স্পষ্ট ইঙ্গিত।

Lasith Malinga in action
মালিঙ্গার হোয়্যাটসঅ্যাপ বার্তায় শঙ্কা ক্রিকেটে। (ফেসবুক)
সামনেই বিশ্বকাপ। তার আগেই বেসুরো গাইতে শুরু করে দিলেন শ্রীলঙ্কান তারকা পেসার লাসিথ মালিঙ্গা। তিনি অবসর নিতে চলেছেন এমন খবরে উত্তাল ক্রিকেট দুনিয়া। প্রকাশ্যে মালিঙ্গা কিছু বলেননি। তবে স্পিডস্টারের এক হোয়্য়াটসঅ্যাপ বার্তা সোশ্য়াল মিডিয়ায় লিক হয়ে গিয়েছে। সেখানেই তিনি অবসর নেওয়ার ইচ্ছে প্রকাশ করেছেন। ২৪ ঘণ্টা আগেই শ্রীলঙ্কান নির্বাচকরা বিশ্বকাপের জন্য় দল ঘোষণা করেছেন। সেখানে চূড়ান্ত দলে ঠাঁই পেয়েছেন মালিঙ্গাও। অধিনায়ক করা হয়েছে দিমুথ করুণারত্নেকে। এর পরেই মালিঙ্গার অবসরের গুঞ্জন!

আরও পড়ুন ICC Cricket World Cup 2019: বিশ্বকাপের দল বাছল শ্রীলঙ্কা, যিনি ক্যাপ্টেন তিনি শেষ চার বছর ওয়ান-ডে খেলেননি

শ্রীলঙ্কান মিডিয়া সূত্রের খবর, বুধবার রাতে শ্রীলঙ্কার ক্রিকেটের এক হোয়্যাটসঅ্যাপ গ্রুপে মালিঙ্গা সিংহলিজ ভাষায় রাত সাড়ে ১১টার সময়ে লেখেন, “আমাদের হয়তো মাঠে আর দেখা হবে না। আমাকে যাঁরা সমর্থন করেছেন, ঈশ্বর তাঁদের সকলের মঙ্গল করুন। আশীর্বাদ!” এমন লেখার পরেই শ্রীলঙ্কান ক্রিকেটে ঝড় ওঠে। প্রকাশ্যে অবসর ঘোষণা না করলেও তাঁর হোয়্যাটসঅ্যাপ বার্তায় ইঙ্গিত রয়েছে তেমনই।

leaked whatsapp message
লিক হয়ে যাওয়া মালিঙ্গার সেই বার্তা। (টুইটার)

কিন্তু কী কারণে গোঁসা তারকা শ্রীলঙ্কান পেসারের? সূত্রের খবর, মালিঙ্গা দলের সবথেকে সিনিয়র মোস্ট ক্রিকেটার হলেও বিশ্বকাপের নেতৃত্বে রাখা হয়নি। সহ অধিনায়কের বিষয়ে স্পষ্ট বলে দেওয়া হয়েছে, পারফরম্যান্সের উপরে নির্ভর করে প্রতিটি ম্যাচে রোটেশন নীতিতে সহ অধিনায়ক বাছা হবে। এই কারণেই মালিঙ্গার রাগ!

শ্রীলঙ্কার ক্রিকেটের এক শীর্ষ কর্তা সাফ বলে দিয়েছেন, “মালিঙ্গার মনে রাখা উচিত দেশের হয়ে খেলার থেকে বড় বিষয় আর হতে পারে না। মালিঙ্গা অধিনায়ক হিসেবে শোচনীয়ভাবে ব্যর্থ। ১৪টি ম্যাচের মধ্যে ১৩টিতেই হেরেছেন।” পাশাপাশি জানিয়ে দেওয়া হয়েছে, মালিঙ্গা চাইলে অবসর নিয়ে নিতেন পারেন। পরিবর্ত ক্রিকেটার তৈরি রয়েছে। সব মিলিয়ে বিশ্বকাপের আগে শ্রীলঙ্কান ক্রিকেটের ডামাডোল ফের একবার তুঙ্গে।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Icc cricket world cup lasith malinga after being snubbed from captaincy may pull out of world cup

Next Story
ICC Cricket World Cup 2019: বিরাট কোহলির চিরশত্রু এবার নেই বিশ্বকাপে, পাকিস্তানের দল ঘোষণায় একাধিক চমকAmir in Champions trophy
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com