বড় খবর

শচীনকে ট্রোল করল আইসিসি, স্টেপআউট করে ওড়ালেন ‘ক্রিকেট ঈশ্বর’

বাইশ গজকে বিদায় জানানোর এতগুলো বছর পরেও ‘ক্রিকেটের ঈশ্বর’ পূজিত হন ভক্তদের মনে। ৪৬ বছরের শচীনকে এবার ট্রোল করল আইসিসি। আর তার উত্তরটাও মাস্টারব্লাস্টার দিলেন স্টেপআউট করে।

ICC Trolls Sachin Tendulkar, Master Blaster Comes Up With A Cheeky Reply
শচীনকে ট্রোল করল আইসিসি, স্টেপআউট করে ওড়ালেন 'ক্রিকেট ঈশ্বর'

আজও শচীন তেন্ডুলকর মাঠে নামলে খবরের শিরোনামে আসেন। এমনই তাঁর ক্যারিশ্মা। বাইশ গজকে বিদায় জানানোর এতগুলো বছর পরেও ‘ক্রিকেটের ঈশ্বর’ পূজিত হন ভক্তদের মনে। ৪৬ বছরের শচীনকে এবার ট্রোল করল আইসিসি। আর তার উত্তরটাও মাস্টারব্লাস্টার দিলেন স্টেপআউট করে।

গত বুধবার শচীন তাঁর টুইটারে একটি ভিডিও পোস্ট করেন। সেখানে দেখা যাচ্ছিল শচীন নেটে বল করছিলেন আর তাঁর বন্ধু ও প্রাক্তন সতীর্থ বিনোদ কাম্বলি ব্যাট করছিলেন। নবিমুম্বাইয়ের শিবাজি পার্কে তেন্ডুলকরা-মিডলসেক্স গ্লোবাল অ্যাকাডেমিতেই এই দৃশ্য দেখা যায়।

ভিডিও-তে দেখা যায় যে বল করার সময় শচীন ওভারস্টেপ করেছিলেন। আর যা দেখে আইসিসি শচীনকে ট্রোল করে লেখে, “শচীন তোমার সামনের পা দেখ!” স্টিভ বাকনারের একটি ছবি দিয়েই আইসিসি সেই পোস্ট করে। যা দেখে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থাকে অত্যন্ত মজার উত্তরেই থামিয়ে দিলেন আধুনিক ক্রিকেটের ডন। তিনি লিখলেন, “যাক এবার অন্তত বল করছিলাম, ব্যাট করিনি। আম্পায়ারের সিদ্ধান্তই সবসময় চূড়ান্ত।”

আরও পড়ুন: Happy Birthday Sachin Tendulkar: ফিরে দেখা তাঁর অমর সব কীর্তি

শচীন তাঁর ক্রিকেট কেরিয়ারে একাধিকবার ভুল আউটের স্বীকার হয়েছেন। অধিকাংশ ক্ষেত্রেই আম্পায়ার ছিলেন বাকনার। ফলে আইসিসি সুকৌশলেই বাকনারের ছবিটা দিয়েছিল। শচীনও তাঁর উত্তর দিল সেভাবেই।


১৯৮৯ সালে মাত্র ১৬ বছর বয়সে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক করেন মাস্টারব্লাস্টার। দেখতে ২৪টা বছর তিনি কাটিয়ে বাইশ গজকে বিদায় জানান ২০১৩ সালে। ক্রিকেটের ইতিহাসে স্বর্ণাক্ষরে খোদাই করে লেখা আছে তাঁর নাম। বর্ণাঢ্য কেরিয়ারে অজস্র রেকর্ড ভেঙে নতুন মাইলস্টোন তৈরি করেছেন। বিশ্বের একমাত্র সেঞ্চুরির সেঞ্চুরির মালিক হয়েই রয়ে গিয়েছেন তিনি।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Icc trolls sachin tendulkar master blaster comes up with a cheeky reply102539

Next Story
Baichung Bhutia Biopic: এবার বলিউডে বাইচুংয়ের বায়োপিক, প্রথম পছন্দে টাইগারBaichung Bhutia_1
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com