ICC Women’s World T20: কিউইদের বিরুদ্ধে অভিযান শুরু হরমনপ্রীতদের, অভিষেক করছে DRS

চলতি বছর নভেম্বরে ওয়েস্ট ইন্ডিজে বসছে আইসিসি মহিলা টি-২০ বিশ্বকাপ। সোমবার ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা টুর্নামেন্টের পূর্ণ সূচি ঘোষণা করল।

By: Dubai  Updated: June 25, 2018, 07:28:08 PM

চলতি বছর নভেম্বরে ওয়েস্ট ইন্ডিজে বসছে আইসিসি মহিলা টি-২০ বিশ্বকাপ। সোমবার ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা টুর্নামেন্টের পূর্ণ সূচি ঘোষণা করল। ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারতের অভিযান শুরু হচ্ছে। এই প্রথম আইসিসি-র কোনও মহিলাদের টুর্নামেন্টে Decision Review System (DRS) থাকছে।

৯-২৪ নভেম্বর পর্যন্ত চলবে মহিলাদের টি-২০ বিশ্বকাপ। গুয়ানা, সেন্ট লুসিয়া ও অ্য়ান্টিগুয়া অ্যান্ড বারবুডাতে হবে টুর্নামেন্টের ২৩টি ম্যাচ। দশ দেশীয় লড়াইয়ে র‌্যাঙ্কিংয়ের প্রথম আট দল (গতবারের চ্যাম্পিয়ন ও আয়োজক দেশ ওয়েস্ট ইন্ডিজ, অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, ভারত, নিউজিল্যান্ড, পাকিস্তান, দক্ষিণ আফ্রিকা, ও শ্রীলঙ্কা) ছাড়াও দু’টি কোয়ালিফায়ার্স দেশ থাকবে। এই জায়গার জন্য লড়বে বাংলাদেশ, আয়ারল্যান্ড, নেদারল্যান্ডস, পাপুয়া নিউ গিনিয়া, স্কটল্যান্ড, থাইল্যান্ড, উগান্ডা ও আরব আমিরশাহি।

এই টুর্নামেন্টে নামতে মরিয়া টিম ইন্ডিয়া। দলের ক্যাপ্টেন হরমনপ্রীত কউর বললেন, “ সূচি ঘোষণার সঙ্গেই আমাদেক কাউন্টডাউন শুরু হয়ে গেল এই ইভেন্টের জন্য়। আমরা সবাই ওয়েস্ট ইন্ডিজে খেলার জন্য মুখিয়ে আছি। লিগের প্রতিটি ম্যাচই খুব কঠিন হতে চলেছে। কোনও দলকেই সহজ ভাবে নেওয়া যাবে না।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Icc womens world t20 india play new zealand in tournament opener

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X