বিরাটরা কখন নামবেন মাঠে? তর সইছে না ফ্যানেদের, মিমের বন্যায় ভাসল টুইটার

হ্যাম্পশায়ারের রোজ বোল ক্রিকেট গ্রাউন্ডে কখন নামবেন বিরাট কোহলিরা? তর সইছে না ফ্যানেদের। প্রতীক্ষা করতে করতে তাঁরা হতাশ হয়ে পড়েছেন।

By: Kolkata  Updated: June 5, 2019, 12:51:02 PM

হ্যাম্পশায়ারের রোজ বোল ক্রিকেট গ্রাউন্ডে কখন নামবেন বিরাট কোহলিরা? তর সইছে না ফ্যানেদের। প্রতীক্ষা করতে করতে তাঁরা হতাশ হয়ে পড়েছেন। তাঁদের বক্তব্য সব দলেরই বিশ্বকাপ অভিযান শুরু হয়ে গিয়েছে। একমাত্র ভারতেরই খেলা শুরু হলো না এখনও। বিরাটদের নীল জার্সিতে মাঠে দেখার জন্য় মুখিয়ে আছেন তাঁরা। প্রতীক্ষা করতে করতেই মিম বানাতে শুরু করে দিলেন তাঁরা। ২৯ মে ভারত বিশ্বকাপের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ খেলেছিল বাংলাদেশের বিরুদ্ধে। তারপর আর মাঠে নামেননি বিরাট-ধোনিরা। আর কয়েক ঘণ্টা পরেই দক্ষিণ আফ্রিকার সঙ্গে বিশ্বকাপ অভিযান শুরু করবে ভারত। হবে প্রতীক্ষার অবসান।

আরও পড়ুন: মহারণ ভুলে বন্ধুর বিষণ্ণতায় ডুবে বিরাট

গত মঙ্গলবার ভারত টুর্নামেন্টের দ্বিতীয় ওয়ার্ম-আপ ম্যাচে খেলেছিল বাংলাদেশের বিরুদ্ধে। কার্ডিফের সোফিয়া গার্ডেন্স মাতিয়ে দিয়েছিলেন মহেন্দ্র সিং ধোনি ও লোকেশ রাহুল। রাহুলের সঙ্গে জুটি বেঁধে ১৬৪ রানের পার্টনারশিপ করেন ধোনি। তাঁর ব্যাট থেকে এসেছিল ৭৮ বলে ১১৩ রান। রাহুল-ধোনির-ব্যাটে ভর করেই ভারত সাত উইকেট হারিয়ে ৩৫৯ রানের বিশাল স্কোর তুলতে পেরেছিল। জবাবে ৯৫ রানে হেরেছে বাংলাদেশ। আটটি চার ও সাতটি ছয়ে নিজের মারকাটারি ইনিংস সাজান ধোনি। অন্যদিকে ৯৯ বলের ১০৮ রানের ঝকঝকে ইনিংস খেলেন রাহুল।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Icc world cup 2019 as india gears up for first match indian fans mock delay109241

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
অস্বস্তি
X