ICC Cricket World Cup 2019: বড় ধাক্কা অজি শিবিরে, ছিটকে গেলেন এই পেসার

বিশ্বকাপ শুরু হতে আর এক মাসও বাকি নেই। তার আগেই বড় ধাক্কা অজি শিবিরে। চোট পেয়ে বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন অস্ট্রেলিয়ান পেসার জাই রিচার্ডসন। ঘটনাচক্রে এটাই তাঁর প্রথম বিশ্বকাপ ছিল।

By: Sydney  May 8, 2019, 1:29:54 PM

বিশ্বকাপ শুরু হতে আর এক মাসও বাকি নেই। তার আগেই বড় ধাক্কা অজি শিবিরে। চোট পেয়ে বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন অস্ট্রেলিয়ান পেসার জাই রিচার্ডসন। ঘটনাচক্রে এটাই তাঁর প্রথম বিশ্বকাপ ছিল। ২২ বছরের রিচার্ডসন গত বছর জানুয়ারিতে ওয়ান-ডে অভিষেক করেছিলেন দেশের হয়ে। চলতি বছর মার্চে পাকিস্তানের বিরুদ্ধে খেলার সময় কাঁধে চোট পান তিনি। তাঁর হাড় সরে গিয়েছিল। সেই চোট সারিয়ে এখনও পুরোপুরি সুস্থ হয়ে উঠতে পারেননি তিনি। ফলে বিশ্বকাপের দরজা তাঁর জন্য বন্ধ হয়ে গেল। তাঁর পরিবর্তে অ্যারন ফিঞ্চের দলে সুযোগ করে নিলেন তাঁর নেমসেক কেন রিচার্ডসন।

ক্রিকেট অস্ট্রেলিয়ার ফিজিওথেরাপিস্ট বিবৃতি মারফত জানিয়েছেন, “এটা অত্যন্ত হতাশার যে জাই টিম থেকে ছিটকে গেল। রিহ্যাবে কিন্তু ও দুর্দান্ত ভাবে সাড়া দিয়েছিল। কিন্তু সম্প্রতি দেখা গিয়েছে যে, নেটে বল করার সময় ও সেভাবে ফিরে আসতে পারেনি। যতটা প্রত্যাশিত ছিল। বাধ্য হয়েই ওকে আমরা বিশ্বকাপের দল থেকে সরিয়ে নিলাম। ওর রিহ্যাব চলতে থাকবে।” অন্যদিকে কেন রিচার্ডসন এখনও পর্যন্ত ক্যাঙারুদের হয়ে ২০টি ওয়ান-ডে ম্যাচ খেলে ২৯টি উইকেট পেয়েছেন। ব্রিসবেনে প্রাক-বিশ্বকাপের প্রস্তুতি শিবিরে ছিলেন। গতবারের চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া আগামী ১ জুন আফগানিস্তানের বিরুদ্ধে তাদের বিশ্বকাপ অভিযান শুরু করবে।

আরও পড়ুন: স্মিথ-ওয়ার্নারকে নিয়েই বিশ্বকাপের দল সাজাল অস্ট্রেলিয়া

অস্ট্রেলিয়া দল: অ্যারন ফিঞ্চ (ক্যাপ্টেন), উসমান খোয়াজা, ডেভিড ওয়ার্নার, স্টিভ স্মিথ, শন মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টোইনিস, অ্যালেক্স ক্য়ারি, প্য়াট কামিন্স, মিচেল স্টার্ক, কেন রিচার্ডসন, ন্য়াথান কুল্টার-নাইল, জেসন বেহেরেনডর্ফ, ন্য়াথান লিঁয় ও ‌অ্যাডাম জাম্পা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Icc world cup 2019 australia seamer jhye richardson ruled out of tournament100046

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মুখ পুড়ল ইমরানের
X