ICC World Cup 2019, Bangladesh vs Sri Lanka LIVE Cricket Score: ফের বৃষ্টিতে ধুয়ে গেল ম্যাচ

ICC World Cup 2019,Bangladesh vs Sri Lanka 2019 Live Score: বৃষ্টিতে ম্যাচ ভেস্তে যাওয়ার পূর্বাভাস ছিল আগেই। বাস্তবে সেটাই হল। ব্রিস্টলে একটা বলও গড়াল না। বৃষ্টির দাপটে ভেস্তে গেল বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ।

By: London  Jun 11, 2019, 6:36:04 PM

ICC World Cup 2019,  Bangladesh vs Sri Lanka  Live Score Updates: বৃষ্টিতে ম্যাচ ভেস্তে যাওয়ার পূর্বাভাস ছিল আগেই। বাস্তবে সেটাই হল। ব্রিস্টলে একটা বলও গড়াল না। ভেস্তে গেল বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ। এমনকী টসও হতে পারেনি বৃষ্টির জন্য়। শেষ পর্যন্ত খারাপ আবহাওয়ায় ফের একটা বিশ্বকাপের ম্যাচ বৃষ্টিতে ধুয়ে গেল। দু’দেশের মধ্যে পয়েন্ট ভাগাভাগি করে দিল আইসিসি।

মঙ্গলবার অর্থাৎ আজ এই ম্যাচে ফেভারিট ছিল বাংলাদেশই। ব্রিস্টলের কাউন্টি গ্রাউন্ডে আত্মবিশ্বাসী হয়েই নামার কথা ছিল পদ্মাপারের দেশের দলটির। চার বছর আগে বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে উঠেছিল টাইগার্স। এবার তাদের সামনে শেষ চারে যাওয়ার সুযোগ রয়েছে। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দুরন্ত জয় তাদের মনোবল অনেকটা বাড়িয়ে দিয়েছে। কিন্তু নিউজিল্যান্ড এবং ইংল্যান্ডের কাছে তাদের হারতে হয়েছে। আজ শ্রীলঙ্কাকে হারিয়ে জয় ফিরতে মরিয়া ছিল বাংলাদেশ।

Bangladesh vs Sri Lanka Live Scorecard: Bangladesh vs Sri Lanka  2019 World Cup 2019

Live Blog

Bangladesh vs Sri Lanka Live Scorecard: Bangladesh vs Sri Lanka  2019 World Cup 2019

18:36 (IST)11 Jun 19
বৃষ্টিতে পরিত্য়ক্ত ম্যাচ

বৃষ্টিতে ম্যাচ ভেস্তে যাওয়ার পূর্বাভাস ছিল আগেই। বাস্তবে সেটাই হল। ব্রিস্টলে একটা বলও গড়াল না। ভেস্তে গেল বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ। এমনকী টসও হতে পারেনি বৃষ্টির জন্য়। শেষ পর্যন্ত খারাপ আবহাওয়ায় ফের একটা বিশ্বকাপের ম্যাচ বৃষ্টিতে ধুয়ে গেল। দু'দেশের মধ্যে পয়েন্ট ভাগাভাগি করে দিল আইসিসি।

17:41 (IST)11 Jun 19
ব্রিস্টলে বৃষ্টির ব্যাটিং অব্যাহত

বৃষ্টিতে ম্যাচ ধুয়ে যেতে পারে বলেই মনে করা হচ্ছে। শুধু সরকারি স্বীকৃতির অপেক্ষা। অন্যদিকে সৌরভ গঙ্গোপাধ্য়ায়ও টুইট করে জানিয়ে দিলেন যে, এই ম্যাচ বৃষ্টিতে ভেস্তে যাবে বলেই মনে হচ্ছে তাঁর। এই মুহূর্তে ধারাভাষ্য় দেওয়ার জন্য় লন্ডনে রয়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক

16:50 (IST)11 Jun 19
বৃষ্টি হয়েই চলেছে

বৃষ্টি হয়েই চলেছে। থামার কোনও নাম নেই। আজ ম্যাচ না-হওয়ার সম্ভাবনাই দেখা দিয়েছে। বৃষ্টি ছাড়া ব্রিস্টলে বলার মতো আর কিছুই নেই। যদিও স্টেডিয়ামের বাইরে ড্রাম বাজিয়েই চলছে ক্রিকেট ফিভার উদযাপন। এখানে কোনও খামতি নেই।

15:46 (IST)11 Jun 19

এখনও টস হল না। ব্রিস্টল ভাসছে বৃষ্টিতে। আদৌ ম্যাচ হবে কি না, তা নিয়েই সন্দেহ দানা বাঁধছে। বৃষ্টির দাপটে ব্য়াটিংয়ে টসই করা গেল না এখনও

14:38 (IST)11 Jun 19
ব্রিস্টলে বৃষ্টি হচ্ছে

বাংলাদেশ-শ্রীলঙ্কার ম্যাচের শুরুতেই বৃষ্টি। টস পিছিয়ে গেল। মনে করা হচ্ছে আবহাওয়ার উন্নতি হবে। ধীরে ধীরে কভারও সরিয়ে নেওয়া হচ্ছে। কিছুক্ষণ পর পরিস্থিতি পর্যবেক্ষণ করবেন ম্যাচ অফিসিয়ালরা। তারপরেই নেওয়া হবে পরবর্তী সিদ্ধান্ত। ব্রিস্টলের ছবি টুইট করল আইসিসি।

13:40 (IST)11 Jun 19
বৃষ্টিতে ধুয়ে যেতে পারে ম্য়াচ

গতকাল সাউথ্যাম্পটনে বৃষ্টিতে ধুয়ে গিয়েছে দক্ষিণ আফ্রিকা বনাম ওয়েস্ট ইন্ডিজের ম্যাচ। আজও কিন্তু বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচে থাবা বসাতে পারে এই বৃষ্টি। হাওয়া অফিসের পক্ষ থেকে আজ এবং শুক্রবার প্রবল বর্ষণের পূর্বাভাস রয়েছে। ইংল্যান্ডে বছরের এই সময়টাতে যা একেবারেই স্বাভাবিক। ফলে আরও একটা বৃষ্টিস্নাত ম্যাচ দেখতে পারে বিশ্বকাপ।

13:12 (IST)11 Jun 19
দেশে ফিরে যাচ্ছেন মালিঙ্গা

বাংলাদেশের বিরুদ্ধে খেলেই দেশে ফিরে যাচ্ছেন দ্বীপরাষ্ট্রের এক নম্বর বোলার লসিথ মালিঙ্গা। তাঁর শাশুড়ি মারা গিয়েছেন। পরিবারের পাশে থাকার জন্যই ফিরছেন স্লিঙ্গা। এমনটাই জানিয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। আশা করা হচ্ছে মালিঙ্গা শ্রীলঙ্কার পরের ম্য়াচের আগেই দলের সঙ্গে যোগ দেবেন। অজিদের বিরুদ্ধে পাওয়া যাবে তাঁকে।

গতকাল সাউথ্যাম্পটনে বৃষ্টিতে ধুয়ে গিয়েছে দক্ষিণ আফ্রিকা বনাম ওয়েস্ট ইন্ডিজের ম্যাচ। চলতি বিশ্বকাপে প্রোটিয়াদের নিয়ে বলার মতো আর কিছুই অবশিষ্ট নেই। হারের হ্যাটট্রিক করে দলটা ধুঁকছে। ক্যারিবিয়ানদের বিরুদ্ধে জয়ের জন্য মরিয়া হয়ে ছিল তারা। তাদের সেই আশায় জল ঢেলে দিল বৃষ্টি। ইংল্যান্ডে বছরের এই সময়টাতে যা একেবারেই অস্বাভাবিক নয়।

Web Title:

Icc world cup 2019 bangladesh vs sri lanka live cricket score updates110929

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
BIG NEWS
X