সম্পূর্ণ ফিট ধাওয়ান, ওয়েস্ট ইন্ডিজের বিমান ধরার জন্য় প্রস্তুত তিনি

আর কিছুক্ষণ পরেই ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য় মুম্বইতে দল বেছে নেবে এমএসকে প্রসাদ অ্যান্ড কোং। আর তার ঠিক আগেই ভারতীয় শিবিরে স্বস্তির খবর। সম্পূর্ণ ফিট হয়ে গিয়েছেন বিশ্বকাপে চোট পাওয়া টিম ইন্ডিয়ার ওপেনার শিখর ধাওয়ান।

By: Bangalore  Published: July 21, 2019, 12:46:57 PM

আর কিছুক্ষণ পরেই ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য় মুম্বইতে দল বেছে নেবে এমএসকে প্রসাদ অ্যান্ড কোং। আর তার ঠিক আগেই ভারতীয় শিবিরে স্বস্তির খবর। সম্পূর্ণ ফিট হয়ে গিয়েছেন বিশ্বকাপে চোট পাওয়া টিম ইন্ডিয়ার ওপেনার শিখর ধাওয়ান। ক্য়ারিবিয়ান সফরের জন্য় নির্বাচকরা এবার তাঁর কথা ভাবতেই পারেন। এমনটাই রিপোর্ট।

বিশ্বকাপে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ১০৯ বলে ১১৭ রানের ইনিংস খেলে ভারতকে সাহায্য় করেছিলেন স্কোরবোর্ডে ৩৫২ রান তুলতে। এই ম্যাচেই ম্যাচেই অজি পেসার ন্যাথান কুল্টার-নাইলের উঠে আসা ডেলিভারি ধাওয়ানের আঙুলে লাগে। মাঠের মধ্যেই যন্ত্রণায় কাতরান তিনি। মাঠে ফিজিওর সাহায্য় নিতে হয়েছিল তাঁকে। সেদিন আর ফিল্ডিংও করতে পারেনিন গব্বর। তাঁর পরিবর্তে রবীন্দ্র জাদেজা মাঠে নেমেছিলেন। পরে স্ক্যান রিপোর্টে জানা যায়, গব্বরের তর্জনী ও বৃদ্ধাঙ্গুলির মধ্যবর্তী জায়গার হাড়ে চিড় ধরেছে। বোর্ডের মেডিক্যাল টিমের তত্ত্বাবধানেই বেঙ্গালুরুর জাতীয় অ্যাকাডেমিতে ছিলেন পাঞ্জাব পুত্তর। এখন তিনি সম্পূর্ণ ফিট। এমনটাই বলছে রিপোর্ট।

আরও পড়ুন: এই মানুষটিই ধাওয়ানকে দিলেন ফেরার মন্ত্র

 


দ্বীপপুঞ্জের দেশের বিরুদ্ধে ভারত তিনটি ওয়ান-ডে, তিনটি টি-২০ ও তিনটি টেস্ট খেলবে। তিন ফর্ম্য়াটেরই দল বেছে নেবেন নির্বাচকরা। সম্ভবত বিরাট কোহলিও এই দল নির্বাচনে থাকতে পারেন বলে জানা যাচ্ছে। বিশ্বকাপে ধাওয়ান ছিটকে যাওয়ায় তাঁর পরিবর্তে কেএল রাহুল ওপেন করেছিলেন রোহিত শর্মার সঙ্গে। ধাওয়ানের ফিরে আসা নিঃসন্দেহে ভারতীয় দলের জন্য় সুখবর। এখন দেখার নির্বাচকরা তাঁকে নিয়েই দলগঠন করেন নাকি নতুনদের সুযোগ দেন!

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ikhar dhawan fully fit and available for selection for west indies series123077

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

রাশিফল
X