scorecardresearch

কোহলিকে কিছু বলতেই ভয় পান ডিভিলিয়ার্স, কারণটা যদিও আলাদা

এবি ডিভিলিয়ার্স আর বিরাট কোহলি। আইপিএলের সৌজন্য বাইশ গজ তাদের সুপারম্যান-ব্যাটম্যান নামেই চেনে। দুর্দান্ত সব পার্টনারশিপ আর একটা অসাধারণ সম্পর্কের জন্য়ই তাঁদের যুগলবন্দি ক্রিকেটবিশ্বে সমাদৃত।

AB de Villiers opens up on camaraderie with Virat Kohli
কোহলিকে কিছু বলতেই ভয় পান ডিভিলিয়ার্স, কারণটা যদিও আলাদা (ছবি-টুইটার)

এবি ডিভিলিয়ার্স আর বিরাট কোহলি। আইপিএলের সৌজন্য বাইশ গজ তাদের সুপারম্যান-ব্যাটম্যান নামেই চেনে। দুর্দান্ত সব পার্টনারশিপ আর একটা অসাধারণ সম্পর্কের জন্য়ই তাঁদের যুগলবন্দি ক্রিকেটবিশ্বে সমাদৃত। চলতি বছর আইপিএলে বিরাটের রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর লিগ টেবিলে সবার নিচে শেষ করেছিল। সাফল্য শব্দটা তাদের অভিধান থেকে উঠেই গিয়েছিল। কিন্তু জেতা-হারার ঊর্ধ্বে দুই ক্রিকেটারের সম্পর্ক।

কোহলির বন্ধুত্বে মজে রয়েছেন এবিডি। গৌরব কাপুরের শো ‘ব্রেকফাস্ট উইথ চ্যাম্পিয়ন্স’-এ ছিলেন ডিভিলিয়ার্স। মিস্টার থ্রিসিক্সটির মুখ থেকেই জানা গেল যে, মানুষ বিরাট কত বড় মনের। দক্ষিণ আফ্রিকার প্রাক্তন কিংবদন্তি ক্রিকেটার বলছেন, “কোহলিকে কোনও কিছু বলতেই ভয় লাগে। ধরুন ওকে যদি বলি যে ওর জুতোটা আমার পছন্দ হয়েছে। তার পরের মিনিটেই ও আমার জন্য একরকম জুতো নিয়ে আসবে। যদি বলি আমার ফোন আবার ফ্ল্যাট হয়ে গিয়েছে। ও সঙ্গে সঙ্গে পাওয়ার ব্যাংক নিয়ে চলে আসবে। আমি ক্লান্ত হয়ে গিয়েছি। ওকে বলি বিরাট তুমি থাম।”

আরও পড়ুন: ICC Cricket World Cup 2019: মহারণের আগে তারকা ব্রিটিশ অলরাউন্ডার বললেন তিনি কোহলির বিরাট ফ্যান

এখানেই শেষ নয়, এবিডি বিরাটের সঙ্গেই প্রশংসা করেছেন তাঁর স্ত্রী অনুষ্কা শর্মারও। ডিভিলিয়ার্স বলছেন তিনি আর কোহলি অনেকটা পড়শির মতো। মশার উপদ্রপ না-থাকলে তাঁরা দরজা খুলেই থাকা পছন্দ করতেন। একটা বড় ঘরেই একসঙ্গে থাকতেন। এবিডি জানালেন, “অনুষ্কা সবসময় সঙ্গে থাকে। আমার পরিবার আর বাচ্চারা ওর সঙ্গেই ঘোরে। বাচ্চারা সকাল সকাল বিরাটের দরজায় ধাক্কা দিয়ে ওর ঘুম ভাঙিয়ে গেয়। বিরাট ওদেরকে ভিতরে নিয়ে একসঙ্গে কফি পান করে। ওরা বাচ্চাদের সঙ্গে দারুণ মিশতে পারে। আমরা পুলেও একসঙ্গে অনেকটা সময় কাটাই।”

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Im scared of saying anything to him ab de villiers opens up on camaraderie with virat kohli104200