মহিলাদের সঙ্গে চ্য়াটে উষ্ণতা বিনিমিয়, প্রকাশ্য়ে এল স্ক্রিনশট, বিতর্কে পাক ওপেনার

প্রকাশ্য়ে এল কিছু হোয়াটসঅ্যাপ চ্য়াটের স্ত্রিনশট। শোনা যাচ্ছে একাধিক মহিলার সঙ্গেও সম্পর্কে জড়িয়েছেন তিনি। অভিযোগ মহিলাদের সুযোগ নেওয়ারও। এই মুহূর্তে বিতর্কের কেন্দ্রে ইমাম-উল-হক।

By: Published: July 25, 2019, 12:49:07 PM

প্রকাশ্য়ে এল কিছু হোয়াটসঅ্যাপ চ্য়াটের স্ত্রিনশট। শোনা যাচ্ছে একাধিক মহিলার সঙ্গেও সম্পর্কে জড়িয়েছেন তিনি। অভিযোগ মহিলাদের সুযোগ নেওয়ারও। এই মুহূর্তে বিতর্কের কেন্দ্রে ইমাম-উল-হক। পাকিস্তানের ওপেনিং ব্য়াটসম্য়ান ও পাক দলের প্রধান নির্বাচক ইনজামাম-উল-হকের ভাইপোকে নিয়েই তোলপাড় ক্রিকেট বিশ্ব।

একটি টুইটার হ্য়ান্ডেল থেক ইমাম উল হককে ট্য়াগ করে লেখা হয়েছে, “ইমাম ৭-৮ জন মহিলাকে একই সঙ্গে ব্য়বহার করেছেন। তাঁদেরকে দিয়ে নিজের কার্যসিদ্ধি করিয়েছে। ইমাম প্রতিবারই বলে গিয়েছে সে সিঙ্গেল।” #Metoo কাণ্ডেও উঠেছে তাঁর নাম।

যদিও শাফাক জুলফিকার নামের একটি টুইটার হ্য়ান্ডেল থেকে ইমামের সমর্থনেই কথা বলা হয়েছে। সেখানে পোস্ট করা হয়েছে, “কারোর সঙ্গে ডেটিং করা বা বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বিয়ে না-করাটা কী করে #Metoo হতে পারে, সেটাই বুঝতে পারছি না! ইমাম কাউকে অপদস্থও করেনি বা ছবিও চায়নি। যখন বিষয়টা অপরপক্ষের সম্মতি নিয়েই হয়েছে তাহলে সেটা মিটু হতে পারে না। এর ফলে যে প্রকৃত শিকার হয়েছে সেই বিচার পাবে না।”

আরও পড়ুন: নিষিদ্ধ হওয়ার মুখে পাক ক্রিকেট! বড় সঙ্কটের সামনে বিশ্বক্রিকেট
পাক দলের প্রধান নির্বাচক ইনজামাম-উল-হকের ভাইপো হওয়ার জন্য়ই ইমাম দলে সুযোগ পাচ্ছেন। অতীতে স্বজোনপোষণ নীতির অভিযোগও এসেছিল তাঁর বিরুদ্ধে। যদিও ইমাম নিজের যোগ্য়তায় পাক দলে নিজের জায়গা করে নিয়েছেন। ওয়ান-ডে ফর্ম্য়াটে নিজের ছাপও রেখেছেন। ইংল্য়ান্ডের মাটিতে বিশ্বকাপও খেলেছেন তিনি। টেস্ট ক্রিকেটেও নিজের জায়গা করে নিতে চাইছেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Imam ul haq controversy after chats with women

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

করোনা আপডেটস
X