scorecardresearch

বড় খবর

সুন্দরকে মাঠের মধ্যেই ব্যাপক গালি রোহিতের! ভারতীয় টিমের কদর্য রূপ ফাঁস সরাসরি, দেখুন ভিডিও

ওয়াশিংটন সুন্দরকে মাঠের মধ্যেই কদর্য গালিগালাজে ভরিয়ে দিলেন রোহিত

সুন্দরকে মাঠের মধ্যেই ব্যাপক গালি রোহিতের! ভারতীয় টিমের কদর্য রূপ ফাঁস সরাসরি, দেখুন ভিডিও

বাংলাদেশের বিরুদ্ধে প্রথম ম্যাচেই হার হজম করতে হয়েছে ভারতকে। সাকিব-মেহেদিরা যেমন ভারতকে হারানোর নেপথ্যে। তেমনই মাঠে মোক্ষম সময়ে দুর্বল ফিল্ডিং ভুগিয়ে গেল ভারতকে।

ভারত মীরপুরের পিচে মাত্র ১৮৬ রানে অলআউট হয়ে গিয়েছিল। সেই রান ডিফেন্ড করতে নেমে ভারতীয় বোলাররা স্মরণীয় পারফরম্যান্স উপহার দিয়ে বাংলাদেশকে ১৩৬/৯-এ ধসিয়ে দিয়েছিল। বাকি ছিল ১ উইকেট। তবে সেই শেষ উইকেট আর ফেলতে পারেনি টিম ইন্ডিয়া। মেহেদি হাসান মিরাজ শেষ উইকেটে মুস্তাফিজুর রহমানকে সঙ্গী করে বাংলাদেশকে জিতিয়ে দেন ৫১ রানের অবিচ্ছেদ্য পার্টনারশিপে।

আরও পড়ুন: হিরো থেকে ভিলেন রাহুল! ভারতকে জেতা ম্যাচ হারিয়ে দিলেন এভাবেই, এই ভিডিও দেখলেই রাগ হবে

শেষ জুটিতেই মেহেদিকে আউট করার মোক্ষম সুযোগ পেয়েছিল ভারত ৪৩তম ওভারে। শার্দূল ঠাকুরের ডেলিভারি মেহেদির টপ এজে লেগে ফাইন লেগের দিকে উড়ে যায়। কেএল রাহুল নিজে দায়িত্ব নিয়ে ক্যাচ ধরার কল করেন। তবে সহজ লোপ্পা ক্যাচ তিনি মিস করে বসেন।

আরও পড়ুন: শের-ই বাংলায় ভারতকে ‘বিড়াল’ বানালেন মেহেদি, রুদ্ধশ্বাস ম্যাচে শেষ উইকেটে জয় বাংলাদেশের

শুধুমাত্র কেএল রাহুলের লোপ্পা ক্যাচ মিস করাই নয়, তার পরের বলেই মেহেদি আরও একবার জীবন পান। এবার থার্ড ম্যানের দিকে ক্যাচ তোলেন তিনি। যেখানে ফিল্ডিং করছিলেন ওয়াশিংটন সুন্দর। তবে সুন্দর উঁচুতে ওঠা ক্যাচ তালুবন্দি করতে পারেননি, সম্ভবত ফ্লাডলাইটের আলোয় চোখ ধাঁধিয়ে গিয়েছিল তাঁর।

আরও পড়ুন: একহাতে বাজপাখি, অবিশ্বাস্য ক্যাচে জন্টিকে মনে করালেন কোহলি, দেখুন রুদ্ধশ্বাস ভিডিও

জোড়া জীবন পেয়ে আর ফিরে তাকাতে হয়নি মেহেদিকে। বাংলাদেশকে জিতিয়েই মাঠ ছাড়েন তিনি। আর দলের এই দুর্বল ফিল্ডিংয়ের নমুনা দেখে ক্যাপ্টেন রোহিত শর্মা মাঠের মধ্যেই মেজাজ হারিয়ে বসেন। ওয়াশিংটন সুন্দর ক্যাচ ধরার জন্য সেভাবে চেষ্টাই করেননি। এতেই মেজাজ হারিয়ে তরুণ অলরাউন্ডারকে প্রকাশ্যে গলাগালি দেন ক্যাপ্টেন রোহিত, বলে জানানো হয়েছে একাধিক প্রচারমাধ্যমে। সেই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ind vs ban 1st odi rohit sharma gets angry after washington sundar does not intend to catch