scorecardresearch

বড় খবর

বাংলাদেশের চিকিৎসায় ভরসা নেই, অবিশ্বাস্য ইনিংস খেলে মুম্বইয়েই ফিরে আসছেন রক্তাক্ত রোহিত

রোহিত শর্মা ফিরে আসছেন ভারতেই

বাংলাদেশের চিকিৎসায় ভরসা নেই, অবিশ্বাস্য ইনিংস খেলে মুম্বইয়েই ফিরে আসছেন রক্তাক্ত রোহিত

রুদ্ধশ্বাস ম্যাচে ভারত বাংলাদেশের কাছে ৫ রানে হেরে যাওয়ার পর সাংবাদিক সম্মেলনে বড় আপডেট দিলেন কোচ রাহুল দ্রাবিড়। দলের একাধিক তারকার ইনজুরির বিষয়ে আপডেটও দেন তিনি।

ম্যাচের পরেই দ্রাবিড় জানিয়ে দেন, “দলে বেশ কয়েকজনের চোট আঘাতের সমস্যা রয়েছে। যা মোটেই ভাল নয়। পরের ম্যাচে রোহিত, দীপক চাহার এবং কুলদীপ সেন খেলতে পারবে না। কুলদীপ এবং দীপক সিরিজ থেকেই ছিটকে গিয়েছে। রোহিত তো পরের ম্যাচে খেলতে পারবে না। আপাতত মুম্বইয়ে ফিরে যাচ্ছেন রোহিত। সেখানে বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ করে দেখা হবে চোট কতটা গুরুতর। টেস্ট সিরিজের জন্য ও ফিরে আসবে কিনা, আমি নিশ্চিত নই। টেস্ট সিরিজের বিষয়ে বলতে পারব না। তবে পরের ম্যাচে যে ও থাকছে না, তা নিশ্চিত।”

আরও পড়ুন: ভাঙা আঙুলে ট্র্যাজিক হিরো রোহিত! বাংলাদেশের বিরুদ্ধে লজ্জার সিরিজ হার ভারতের

স্লিপে ফিল্ডিং করার সময়ে হাতে চোট পেয়ে মাঠের বাইরে বেরিয়ে গিয়েছিলেন রোহিত। মাঠে প্রত্যাবর্তন ঘটে দলের সাত উইকেট পড়ে যাওয়ার পরে। তবে স্পষ্টতই অস্বস্তিতে ছিলেন তিনি।

আরও পড়ুন: উমরানের ভয়াবহ গতিতে ‘কেঁপে-কুঁকড়ে’ অস্থির সাকিব, হাওয়ায় উড়ল শান্তর উইকেট! দেখুন বিধ্বংসী ভিডিও

বা হাতের আঙুলে টেপ জড়িয়ে ভারতকে মাঠের জেতাতে মাঠে নামেন তারকা। হারের মুখে ৪৬ তম ওভারে এবাদত হোসেনকে চার, ছক্কা হাঁকিয়ে দলের জয়ের আশা বাঁচিয়ে রেখেছিলেন। ৪৯তম ওভারে মাহমুদুল্লাহ-র বলে জোড়া ছক্কা হাঁকানোর পর ভারতের জয়ের সমীকরণ দাঁড়ায় ৬ বলে ২০ রান। দুটো বাউন্ডারি, একটা ওভার বাউন্ডারি হজম করেও মোস্তাফিজুর সেই রান ডিফেন্ড করে দেন। রোহিতের ২৮ বলে ৫১ রানের বিষ্ফোরক ইনিংসও দিনের শেষে কাজে আসেনি।

আরও পড়ুন: বাংলাদেশ ম্যাচে রক্তাক্ত রোহিত! ভয়ঙ্কর বিপদে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে ছুটতে হল তারকাকে

চোট পাওয়া অবস্থায় রোহিতের ইনিংস নিয়ে দ্রাবিড় ম্যাচের পরে বলে দেন, “দুর্ধর্ষ এক ইনিংস খেলে গেল রোহিত। যে পর্যায়ের ও সাহস দেখাল, তা অবিশ্বাস্য। হাড় সরে গিয়েছিল। হাসপাতালে গিয়ে হাড় সেট করে সেলাই করে ওঁকে বেশ কয়েকটা ইনজেকশন নিতে হয়। ম্যাচের ওরকম পর্যায়ে নেমে একার হাতে দলকে জয়ের অতটা কাছে পৌঁছে দেওয়া দুর্ধর্ষ ব্যাপার।”

যাইহোক, সূত্রের খবর বাংলাদেশের বিরুদ্ধে শেষ ওয়ানডে তো বটেই, টেস্ট সিরিজেও সম্ভবত থাকবেন না ক্যাপ্টেন রোহিত। তাঁর অনুপস্থিতিতে দলকে নেতৃত্ব দেবেন কেএল রাহুল।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ind vs ban 2nd odi kl rahul to lead indian team in test series against bangladesh in adsense of rohit sharma