scorecardresearch

বড় খবর

হার্দিকের আউটের পাল্টা! ‘চুরি করে’ আউট করতে চাইলেন ঈশানও, রেগে কাঁই সানি, দেখুন ভিডিও

সুনীল গাভাসকার ঈশান কিষানের কীর্তি দেখে রেগে কাঁই

হার্দিকের আউটের পাল্টা! ‘চুরি করে’ আউট করতে চাইলেন ঈশানও, রেগে কাঁই সানি, দেখুন ভিডিও

হার্দিক পান্ডিয়াকে ভুল আউটের সিদ্ধান্ত দেওয়ায় হায়দরাবাদের উপ্পল স্টেডিয়ামে অনভিপ্রেত মুহূর্ত উদ্ভব ঘটল। তৃতীয় আম্পায়ার অনন্ত পদ্মনাভন হার্দিককে যে বোল্ড আউটের সিদ্ধান্ত দেন, তাতে স্ট্যাম্পে বল লাগেইনি। উইকেটকিপারের গ্লাভসে লাগা বলে স্ট্যাম্প নড়ে যেতেই বোল্ড আউট দেওয়া হয় হার্দিককে। ড্যারেল মিচেলের মিডিয়াম পেস বলে কাট শট হাঁকাতে গিয়ে মিস করে বসেছিলেন। তারপরেই ব্ল্যাক ক্যাপসদের আউটের আবেদনে সাড়া দিয়ে দেন আম্পায়াররা।

নিউজিল্যান্ডের উইকেটকিপার টম ল্যাথামের গ্লাভস তাঁর অজ্ঞাতেই স্ট্যাম্পে লাগতেই এলইডি জ্বলে ওঠে। রিপ্লেতে স্ট্যাম্পে বল না লাগার বিষয়টি স্পষ্ট ধরা না পড়লেও তৃতীয় আম্পায়ার বোলারের পক্ষেই সিদ্ধান্ত বহাল রাখেন।

আরও পড়ুন: আম্পায়ারের চোখে কি ন্যাবা! বলের সঙ্গে স্পর্শই হল না স্ট্যাম্পের, তবু আউট হার্দিক, দেখুন ভিডিও

আম্পায়ারের সিদ্ধান্তে অখুশি হার্দিক গজগজ করতে করতে মাঠ ছাড়েন। এই সিদ্ধান্তে খুশি হয়নি ভারতীয় দলও। ভারতের ৩৫০ রানের টার্গেট চেজ করতে গিয়ে ক্রিজে নেমেছিলেন টম ল্যাথাম। ল্যাথাম সাধারণত স্ট্যাম্পের একদম কাছেই ব্যাটিং স্ট্যান্স নিয়ে থাকেন। আম্পায়ার এবং ল্যাথামকে বিভ্রান্ত করার জন্য ঈশান কিষানও ইচ্ছে করে স্ট্যাম্পের বেল ফেলে দেন অতর্কিতে। কুলদীপ যাদবের প্ৰথম বলেই স্ট্যাম্পের জন্য আম্পায়ারের কাছে একই কায়দায় আবেদন করেন ভারতীয়রা।

আরও পড়ুন: ছক্কায় ছক্কায় ডাবল সেঞ্চুরি গিলের, নিউজিল্যান্ডের বিরুদ্ধে রেকর্ডের পর রেকর্ড ভেঙে চুরমার সুপারস্টারের

ল্যাথাম সেই সময়ে ক্রিজে থাকা স্বত্ত্বেও স্ট্যাম্পের জন্য আবেদন করতে দ্বিধা করেননি ঈশান কিষান সহ ভারতীয় দল। এই ঘটনা মোটেই ভালভাবে নেননি গাভাসকার। ধারাভাষ্য করার সময়ে সানি বলে দেন, “স্ট্যাম্পের বেল নড়িয়ে দেওয়া পর্যন্ত ঠিক আছে, তবে ওঁর আউটের আবেদন করা উচিত হয়নি।” গোটা ঘটনায় বিস্মিত হয়ে যান ল্যাথাম নিজেও।

Read the full article in ENGLISH

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ind vs nz 1st odi hardik pandya bizarre dismissal ishan kishan stumping video