scorecardresearch

বড় খবর

মাঠেই মারাত্মক ভুল সিরাজের! ক্ষেপে লাল রোহিত-চাহার, দেখুন গনগনে ভিডিও

সিরাজের কান্ড দেখে ব্যাপক ক্ষেপে গেলেন চাহার থেকে ক্যাপ্টেন রোহিত। সেই ভিডিও এখন ভাইরাল।

মাঠেই মারাত্মক ভুল সিরাজের! ক্ষেপে লাল রোহিত-চাহার, দেখুন গনগনে ভিডিও

স্কুলের শিশুদের মত ভুল। সেই ভুলেই এবার ক্ষিপ্ত হয়ে উঠলেন বোলার দীপক চাহার থেকে ক্যাপ্টেন রোহিত শর্মা। ডেভিড মিলারের ম্যাচ তালুবন্দি করেও সিরাজ বুঝতে পারেননি তিনি বাউন্ডারি লাইনের কাছেই চলে এসেছেন। শেষপর্যন্ত পা স্পর্শ করে যায় বাউন্ডারি লাইনে। ক্যাচ ধরেও যা শেষমেশ দাঁড়ায় ছক্কায়।

এমন ঘটনায় কার্যত বাকরুদ্ধ হয়ে পড়েন রোহিত শর্মা। শেষ ওভারের পঞ্চম বলের ঘটনা। দীপক চাহারের বল ডিপ স্কোয়ার লেগের ওপর দিয়ে ওড়াতে চেয়েছিলেন মিলার। সেখানে ফিল্ডিং করছিলেন সিরাজ। তবে বাউন্ডারি লাইনের সঙ্গে নিজের দূরত্ব আন্দাজ করতে পারেননি তিনি। ক্যাচ ধরার জন্য কয়েক পা পিছতে হয় তাঁকে। শেষে ক্যাচ ধরলেও বাউন্ডারি লাইন স্পর্শ করে যাওয়ায় যা ছক্কা হয়ে যায়।

সঙ্গেসঙ্গেই নিজের ভুল বুঝতে পারেন সিরাজ। মুখে হাত দিয়ে অনুতপ্ত হওয়ার প্রতিক্রিয়াও জানান। মিলার শেষদিকে ৫ বলে ১৯ করে অপরাজিত রয়ে যান।

আরও পড়ুন: রসৌয়ের সেঞ্চুরিতে উড়ে গেল ভারত! সিরিজ জিতেও ভারতের দুঃস্বপ্ন হয়ে থাকল বোলাররা

ম্যাচে টসে জিতে রোহিত শর্মা দক্ষিণ আফ্রিকাকে শুরুতে ব্যাট করতে পাঠান। রিলি রসৌ কেরিয়ারের প্ৰথম টি২০ সেঞ্চুরি (৪৮ বলে ১০০) হাঁকিয়ে দক্ষিণ আফ্রিকাকে ২২৭/৩-এ পৌঁছে দিয়েছিলেন ইন্দোরের হোলকার স্টেডিয়ামে। রসৌয়ের সঙ্গে কুইন্টন ডিকক-ও ৪৮ বলে ৬৩ রান করে গিয়েছিলেন। ভারত সেই রান তাড়া করতে নেমে পুরো ২০ ওভারের আগেই অলআউট হয়ে যায় ১৭৮ রানে। ৪৯ রানে ম্যাচ জিতলেও প্ৰথম দুই ম্যাচ জেতার সৌজন্যে সিরিজ আগেই দখল করে নিয়েছিল ভারত।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ind vs sa 3rd t20 rohit sharma deepak chahar angry at mohammed sirajs school boy error watch video