Ind vs WI 2nd ODI, Vizag Weather Forecast and Pitch Report: বৃষ্টি কি থাবা বসাবে?

India vs West Indies (Ind vs WI) 2nd ODI, Vizag Weather Forecast and Pitch Report Today: তিন ম্য়াচের ওয়ানডে সিরিজের শুরুতেই যে দল এগিয়ে যেতে পারে তারাই থাকে অ্য়াডভান্টেজে। এই মুহূর্তে ওয়েস্ট ইন্ডিজ সেই জায়গায়।

By:
Edited By: Subhapam Saha Vijag  Updated: December 18, 2019, 11:59:18 AM

India vs West Indies (Ind vs WI) 2nd ODI, Vizag Weather Forecast and Pitch Report Today: তিন ম্য়াচের ওয়ানডে সিরিজের শুরুতেই যে দল এগিয়ে যেতে পারে তারাই থাকে অ্য়াডভান্টেজে। এই মুহূর্তে কায়রন পোলার্ডের ওয়েস্ট ইন্ডিজ সেই জায়গায়। পিছিয়ে রয়েছে বিরাট কোহলির ভারত।

বুধবার বিশাখাপত্তনমে ভারতের কাছে এটা মরণ-বাঁচন ম্য়াচ। হারলেই সিরিজ চলে যাবে উইন্ডিজের ঝুলিতে। আর জিতলে সিরিজের আশা জিইয়ে রাখবে টিম ইন্ডিয়া। শেষ এক বছরে বিশ্বের বিভিন্ন প্রান্তে বৃষ্টি থাবা বসিয়েছে বাইশ গজে। বাদ যায়নি লন্ডনে অনুষ্ঠিত ক্রিকেট বিশ্বকাপও। এখন প্রশ্ন হচ্ছে এদিন কি বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে? কী বলছে আবহাওয়ার পূর্বাভাস। পিচ রিপোর্টই বা কী? এই প্রতিবেদনে রইল সেসবরেই উত্তর।

আরও পড়ুন-India vs West Indies 2nd ODI Live Streaming: কখন আর কোথায় দেখবেন ম্য়াচ?

আবহাওয়ার পূর্বাভাস: যদি অ্যাকিউওয়েদারের রিপোর্টকে মান্যতা দেওয়া হয়, তাহলে বলতে হবে ফ্য়ানেদের এদিন দুশ্চিন্তার কোনও কারণ নেই। বৃষ্টির সেঅর্থে কোনও সম্ভাবনা নেই। সন্ধ্য়া এবং রাতের দিকে আকাশ হালকা মেঘাচ্ছন্ন থাকলেও বৃষ্টি হবে না। অফিসিয়াল সম্প্রচারকারী চ্যানেলগুলিও যথাসময় খেলা লাইভ করবে।

পিচ রিপোর্ট: বিশাখাপত্তন সাধারণত ব্য়াটিং ট্র্য়াকের জন্য় পরিচিত। কিন্তু ব্য়াটসম্য়ানদের স্বর্গরাজ্য়ও বলা যাবে না। কারণ বোলাররা এই পিচে বাউন্স পায়। চেন্নাইয়ের শুষ্ক পিচের জন্য় বল কিন্তু থেমে থেমে যাচ্ছিল। এখানে কিন্তু সেরকম কোনও সম্ভাবনা নেই। কোহলি বা পোলার্ড দু’জনেই চাইবেন টস জিতে পরে ব্য়াট করতে।

হেড টু হেড:

মোট ম্য়াচ: ১২৯

ভারতের জয়: ৬২

উইন্ডিজের জয়: ৬৩

টাই: ২

ফলাফলহীন: ৪

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ind vs wi 2nd odi vizag weather forecast and pitch report

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মুখ পুড়ল ইমরানের
X