scorecardresearch

বড় খবর

ভারতকে কতটা ভালোবাসেন রাহুল! জাতীয় সঙ্গীতের সময় তারকার কীর্তিতে কুর্নিশ করল গোটা দেশ

জাতীয় সঙ্গীতের আগে কেএল রাহুলের কীর্তি আপাতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। নেটিজেনরা ক্যাপ্টেনের প্রশংসায় পঞ্চমুখ।

ভারতকে কতটা ভালোবাসেন রাহুল! জাতীয় সঙ্গীতের সময় তারকার কীর্তিতে কুর্নিশ করল গোটা দেশ

ওয়ানডে অধিনায়ক হিসেবে প্ৰথম জয়। যতই আতুপুতু জিম্বাবোয়ে হোক না কেন, কেএল রাহুল অধিনায়ক হিসাবে নজর কেড়েছেন আফ্রিকান সাফারির শুরুতেই। নিয়মিত অধিনায়ক রোহিত শর্মার বদলে নেতৃত্ব দিতে নেমেই জিম্বাবোয়েকে ১০ উইকেটে হারিয়ে দিয়েছে টিম ইন্ডিয়া।

তবে ভারতের জয়ের জন্য নয়, জিম্বাবোয়ে ম্যাচে অন্য কারণে তুমুল প্রশংসিত হলেন কেএল রাহুল। ম্যাচ শুরু হওয়ার আগে জাতীয় সঙ্গীতের মঞ্চে অবিস্মরণীয় ঘটনা। জাতীয় সঙ্গীত শুরুর ঠিক আগে কেএল রাহুলের মুখে ছিল চিউয়িং গাম। তিনি জাতীয় সঙ্গীতের প্রতি সম্মান প্রদর্শনের জন্য মুখ থেকে চিউয়িং গাম বের করে দেন সতীর্থদের সঙ্গে গলা মেলান। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও সঙ্গেসঙ্গেই ভাইরাল হয়ে যায়। নেটিজেনরা তুমুলভাবে প্রশংসা করতে শুরু করে দেন তারকাকে।

আরও পড়ুন: বোর্ডের ৩০ হাজার পেনশনে চলছে না সংসার! কাজের জন্য এবার ‘হাত পাতলেন’ কাম্বলি

এর আগে জাতীয় দলের হয়ে কেএল রাহুলের প্রত্যাবর্তন ঘটার কথা ছিল ক্যারিবিয়ান সিরিজে। তবে কোভিড আক্রান্ত হয়ে ছিটকে যান তিনি। তারপরেই জিম্বাবোয়ে সফরে জাতীয় দলের হয়ে দেখা যায় তাঁকে, একদম অধিনায়ক হিসেবে। আসন্ন এশিয়া কাপে তাঁকে দেখা যাবে রোহিত শর্মার সঙ্গে ওপেন করতে।

হারারেতে প্ৰথম ওয়ানডেতে ভারতের দ্বিতীয় সারির দলের বিরুদ্ধে সুবিধা করতে পারেনি জিম্বাবোয়ে। প্ৰথমে ব্যাট করে মাত্র ১৮৯ রানে অলআউট হয়ে যায় জিম্বাবোয়ে। জবাবে ব্যাট করতে নেমে ১৯.১ ওভার বাকি থাকতেই ভারতকে লক্ষ্যে পৌঁছে দেন দুই ওপেনার শিখর ধাওয়ান (৮১) এবং শুভমান গিল (৮৪)।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ind vs zim kl rahul removing chewing gum viral video netizens applaud