বড় খবর

স্মৃতির প্রত্য়াবর্তনে ক্য়ারিবিয়ানদের হারিয়ে সিরিজ ভারতের

‘কামব্য়াক গার্ল’ স্মৃতি মন্ধনা ও জেমিমা রডরিগেজের জোড়া হাফ-সেঞ্চুরিতে ভারতের মেয়েরা ২-১ সিরিজ ছিনিয়ে নিল ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে। অ্যান্টিগায় সিরিজের ফয়সলা ম্য়াচে ভারত ৬ উইকেটে জিতল।

India beats Caribbean to clinch ODI series
স্মৃতির প্রত্য়াবর্তনে ক্য়ারিবিয়ানদের হারিয়ে সিরিজ ভারতের (ছবি-বিসিসিআই)

ওয়েস্ট ইন্ডিজ ১৯৪

ভারত ১৯৫/৪ (৪২.১/৫০ ওভার)

ভারত ৬ উইকেটে জয়ী (৪৭ বল বাকি থাকতেই)

ম্য়াচের সেরা: স্মৃতি মন্ধনা

সিরিজের সেরা: স্টেফানি টেলর

‘কামব্য়াক গার্ল’ স্মৃতি মন্ধনা ও জেমিমা রডরিগেজের জোড়া হাফ-সেঞ্চুরিতে ভারতের মেয়েরা ২-১ সিরিজ ছিনিয়ে নিল ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে। অ্যান্টিগায় সিরিজের ফয়সলা ম্য়াচ মিতালি রাজের মেয়েরা স্টেফানি টেলরদের বিরুদ্ধে ৬ উইকেটে জিতে নিল ম্য়াচ।

বুধবার রাতে স্য়ার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামে উইন্ডিজ টস জিতে ব্য়াটিংয়ের সিদ্ধান্ত নেয়। ক্য়াপ্টেন টেলরের ব্য়াটে (১১২ বলে ৭৯) ভর করে উইন্ডিজ ৫০ ওভারে ১৯৪ রানে গুটিয়ে যায়। ঝুলন গোস্বামী ও পুণম যাদব নিয়েছেন দু’টি করে উইকেট।

আরও পড়ুন-ভোর পাঁচটায় মহিলা ক্রিকেটারকে ‘প্রস্তাব’, আইপিএলের মাঝেই কোহলির কীর্তি ফাঁস

রান তাড়া করতে নেমে ভারতের হয়ে ওপেন করতে নামেন স্মৃতি ও জেমিমা। পায়ের পাতায় চোট পেয়ে সিরিজের প্রথম দু’টি ম্য়াচ খেলতে পারেননি দলের স্টার ব্য়াটসম্য়ান স্মৃতি। ফিরেই ৬৩ বলে ৭৪ রানের অনবদ্য় ইনিংস খেলেন তিনি। জেমিমার (৬৯ বলে ৯২) সঙ্গে ১৪১ রানের পার্টনারশিপ করে জয়ের মঞ্চ গড়ে দেন তিনি।

এরপর পুণম রাউত ৪৯ বলে ২৪ ও মিতালি ৩৫ বলে ২০ রানের ইনিংস খেলে ভারতকে জয়ের রাস্তায় নিয়ে যান। ভারতের সঙ্গে এবার পাঁচ ম্য়াচের টি-২০ সিরিজে মুখোমুখি হবে উইন্ডিজ।

Read full story in English

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: %e0%a6%be%e0%a6%be%e0%a6%be158324

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com