বড় খবর

তৃণমূলের পথে মনোজ তিওয়ারি! আজই মমতার সভায় যোগদানের জল্পনা

আসন্ন বিধানসভা নির্বাচনে প্রার্থীও করা হতে পারে তাঁকে।

ক্রিকেটার মনোজ তিওয়ারি। ফাইল ছবি

ভোটের মুখে বাংলায় রাজনৈতিক দলে যোগদান-দলবদলের হিড়িক লেগেই রয়েছে। যোগদানে একে অপরকে টেক্কা দেওয়ার লড়াই। এবার যোগদানের তালিকায় নতুন নাম হিসাবে উঠে এলে মনোজ তিওয়ারির। জল্পনা, তৃণমূলে যোগ দিতে চলেছেন বাংলার এই ক্রিকেটার। লক্ষ্মীরতন শুক্লার পর ফের এক ক্রিকেটার যোগ দিচ্ছেন শাসকদলে। শোনা যাচ্ছে, আজ, বুধবার হুগলির সাহাগঞ্জে মুখ্যমন্ত্রী মমতার বন্দ্যোপাধ্যায়ের জনসভায় থাকতে পারেন তিনি। সেখানেই আনুষ্ঠানিকভাবে যোগ দিতে পারেন মনোজ।

তবে এই ব্যাপারে ক্রিকেটারের তরফে সরকারিভাবে কিছু জানানো হয়নি। কিন্তু তৃণমূল সূত্রে খবর, তিনি যোগ দিচ্ছেন। মনে করা হচ্ছে, তৃণমূলে যোগ দিলে আসন্ন বিধানসভা নির্বাচনে প্রার্থীও করা হতে পারে তাঁকে। মুখ্যমন্ত্রীর সভায় যোগদান নতুন কিছু নয়। এর আগে কালনায় মুখ্যমন্ত্রীর সভাতেই তৃণমূলে আনুষ্ঠানিক ভাবে যোগ দেন প্রাক্তন আইপিএস হুমায়ুন কবীর। তিনি এখন ঘাঁটি গেড়েছেন পশ্চিম মেদিনীপুরে। একাধিক দলীয় কর্মসূচি করতে জেলায় চষে বেড়াচ্ছেন। মনে করা হচ্ছে, ডেবরা বিধানসভা কেন্দ্রে প্রার্থী করা হতে পারে তাঁকে।

প্রসঙ্গত, ২০১৬ সালে বাংলার আরেক ক্রিকেটার লক্ষ্মীরতন শুক্লা বিধানসভা নির্বাচনের মুখেই তৃণমূলে যোগ দিয়েছিলেন। মনোজও সেইরকমই করতে চলেছেন বলে খবর। লক্ষ্মীর মতো তিনিও অবাঙালি। কিন্তু বেশ কয়েক প্রজন্ম বাংলাতেই রয়েছে তাঁদের। তাঁরা বাংলাকে আপন করে নিয়েছেন। তবে লক্ষ্মী ক্রিকেট থেকে অবসর নিয়েছেন, কিন্তু মনোজ এখনও খেলছেন নিয়মিত। সম্প্রতি রাজনীতি থেকে সরে দাঁড়িয়েছেন লক্ষ্মী। ছেড়েছেন মন্ত্রিত্ব ও দলীয় পদ।

লক্ষ্মীর মতো মনোজও হাওড়ার ছেলে। হাওড়া উত্তর কেন্দ্র থেকে জিতেছিলেন লক্ষ্মী। সূত্রের খবর, হিন্দিভাষী অধ্যুষিত ওই কেন্দ্রে লক্ষ্মীর মতোই অবাঙালি মুখ খুঁজছে তৃণমূল। মনোজ যোগ দিলে ওই কেন্দ্রে শিকে ছিঁড়তে পারে তাঁর।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: India cricketer manoj tiwary likely to join tmc

Next Story
ডার্বির পরেও হার ইস্টবেঙ্গলের, জিতে প্রথম চারে নর্থইস্ট
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com