বড় খবর

খুনের হুমকি, গালিগালাজ রাহানেকে, বিরাট আউট হতেই জীবন দুর্বিষহ তারকার

ভারত ১৮৮/৩ থেকে অলআউট ২৪৪ -এ। আর এই পতনের জন্য টার্নিং পয়েন্ট কোহলির রান আউট। সেই জন্যই সোশ্যাল মিডিয়ায় রীতিমত আক্রমণের শিকার তিনি।

সামান্য ভুল বোঝাবুঝিতে রান আউট। আর সেই রান আউটের কেন্দ্রে যদি থাকেন স্বয়ং বিরাট কোহলি, তাহলে তো কথাই নেই। কোহলির আউটে খলনায়ক বনে যাওয়া রাহানের এবার পরিবার, বাবা-মাকে এবার চরম অশ্লীল গালিগালাজের সম্মুখীন হতে হল। অভিশাপ দেওয়া হচ্ছে তারকা ক্রিকেটার যেন মারা যান!

এমনই ভয়ানক ঘটনার সাক্ষী থাকলেন রাহানে। রীতিমত সোশ্যাল মিডিয়ায় হুমকিতে ত্রস্ত করে রাখা হয়েছে টেস্টের জাতীয় দলের ভাইস ক্যাপ্টেনকে। যা নিয়ে ফের একপ্রস্ত শোরগোল বিশ্বে।

আরো পড়ুন: আউট হয়ে কোহলির রোষে রাহানে, ক্ষমা চাইতে হল প্রকাশ্যে, রইল ভিডিও

গতকাল কোহলি খেলছিলেন স্বমেজাজে। নিজের পরিচিত ভঙ্গিতে। কোনো অজি বোলারই বিচলিত করতে পারছিল না বিরাট কোহলিকে। ভঙ্গুর ব্যাটিং লাইন আপের ফুটফাটা একা মেরামত করছিলেন। তবে সামান্য একটা ভুলের খেসারত দিতে হল বিরাট কোহলিকে।

দেখুন সেই অশ্লীল গালিগালাজ

অজিঙ্কা রাহানে রান নেওয়ার কলে গড়বড় করে ফেলেছিলেন। তাতেই বিশ্রীভাবে রান আউট হয়ে প্যাভিলিয়নে ফিরতে হয় কোহলিকে। ব্যক্তিগত ৭৪ রানের মাথায় আউট হয়ে প্যাভিলিয়নে ফিরে যান তিনি। আর ভালো পজিশন থেকে ভারত দিন শেষ করল ২৩৩/৬-এ।সেখান থেকে ভারত দ্বিতীয় দিনের শুরুতেই অলআউট হয়ে যায় ২৪৪ রানে। ১৮৮/৩ থেকে ভারত ২৪৪/১০। ঋদ্ধিমান কিংবা অশ্বিন কয়েকওভার টিকতে পারলেন না। শেষ ৪ উইকেট পড়ল মাত্র ১১ যোগ করার ফাঁকে। আর ভারতের ব্যাটিং বিপর্যয়ে টার্নিং পয়েন্ট হয়ে থাকছে কোহলির রান আউটই।

৩২ বছরের সুপারস্টার ড নাইট টেস্টে নিশ্চিত শতরানের দিকে এগোচ্ছিলেন। ৭৭ তম ওভারে লিয়নের বল মিড অফে দাঁড়িয়ে থাকা ফিল্ডারের বাঁ দিকে পুশ করেন। আর হালকা পুশ করেই দ্রুত রান নেওয়ার কল করেন। কোহলি সেই রানের কল শুনেই মাঝ পিচ পৌঁছে যান। ফিল্ডার বল হাতে তুলে নিতেই নিজের রান নেওয়ার মত পাল্টে ফেলেন রাহানে। তখন ইতিমধ্যেই লিয়ন ফিল্ডার হ্যাজেলউডের কাছ থেকে বল সংগ্ৰহ করে স্ট্যাম্প ভেঙে দিয়েছেন।

হতাশায় একবার রাহানের দিকে তাকিয়েই প্যাভিলিয়নের দিকে হাঁটা লাগান কোহলি। রাহানে নিজের ভুল বুঝতে পেরে সঙ্গেসঙ্গে প্রকাশ্যেই ক্ষমা চেয়ে নেন।

তবে ততক্ষণে যা ক্ষতি হওয়ার হয়ে গিয়েছে। কোহলি আউট হতেই সঙ্গেসঙ্গেই প্রায় আউট হয়ে যান রাহানে। কোনো রান যোগ না করেই ঠিক তিন ওভার পরে রাহানে (৪২) আউট হয়ে যান স্টার্কের বলে লেগ বিফোর হয়ে।

তারপরেই সোশ্যাল মিডিয়ায় ব্যারাকিংয়ের শিকার সহ অধিনায়ক। দ্বিতীয় ইনিংসে দুরন্ত খেলে রাহানে এই শাপমোচন করতে পারেন কিনা, সেটাই দেখার।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: India vs australia ajinkya rahane faces heat in social media after his wrong call to get virat kohli out

Next Story
২ বছরের জন্য দেশের নাম-পতাকা ব্যবহারে নিষেধাজ্ঞা রুশ অ্যাথলিটদের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com