‘ধোনি ধোনি’ রবের পাল্টা ‘রাহুল রাহুল’ স্লোগান দিল বেঙ্গালুরু

সিরিজের দ্বিতীয় ম্যাচে উইকেটকিপার হিসেবে উল্লেখযোগ্য উন্নতি দেখান রাহুল। এতটাই চোখে পড়ার মতো সেই উন্নতি যে সর্বত্র শুরু হয় কিপার-ব্যাটসম্যান হিসেবে রাহুলের ভবিষ্যৎ নিয়ে জল্পনা।

ind vs aus 3rd odi bangalore
বিপর্যস্ত রাহুল
ঘরের ছেলের মনোবল কীভাবে তাগড়া রাখতে হয়, তা রবিবার ভারত-অস্ট্রেলিয়া সিরিজের তৃতীয় একদিনের ম্যাচে দেখিয়ে দিল বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়াম। এই ঘটনার কেন্দ্রে যিনি, তিনি কর্ণাটকের একেবারে নিজস্ব কে এল রাহুল।

মারমুখী অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান স্টিভ স্মিথকে ‘বিট’ করেন কুলদীপ যাদব, কিন্তু প্যাডে লেগে ছিটকে যায় বল, উইকেটকিপার রাহুলকে কোনও সুযোগ না দিয়েই। তা সত্ত্বেও ভিড়ের একাংশ থেকে রব ওঠে, “ধোনি! ধোনি!” কিন্তু প্রায় সঙ্গে সঙ্গেই পাল্টা রব ওঠে, “রাহুল! রাহুল!” পাশাপাশি রাহুলের দিকে ইশারা করে দর্শকদের তাঁকে সমর্থন করে যেতে বলেন অধিনায়ক বিরাট কোহলি।

সিরিজের দ্বিতীয় ম্যাচে উইকেটকিপার হিসেবে উল্লেখযোগ্য উন্নতি দেখান রাহুল। এতটাই চোখে পড়ার মতো সেই উন্নতি যে সোশ্যাল মিডিয়া হোক বা বিশেষজ্ঞ মহল, সর্বত্র শুরু হয় কিপার-ব্যাটসম্যান হিসেবে রাহুলের ভবিষ্যৎ নিয়ে জল্পনা, যাতে দলের ভারসাম্য আরও মজবুত হয়।

ভারতের প্রাক্তন ওপেনার আকাশ চোপড়া প্রাক্তন ভারতীয় অধিনায়ক রাহুল দ্রাবিড়ের কিপিংয়ের সঙ্গে বর্তমান রাহুলের কিপিংয়ের তুলনা টেনে বলেন, আজকের রাহুল তখনকার রাহুলের চেয়ে কিপার হিসেবে উন্নত।

“কিপার হিসেবে দ্রাবিড়ের চেয়ে ভালো রাহুল, তবে আমি চাইব না যে উনি নিয়মিত কিপিং করুন। কিপিংয়ের ধকল নেওয়া সোজা নয়। ৫০ ওভার কিপিং করে তারপর ওপরের দিকে ব্যাট করতে পারবেন না রাহুল,” রবিবারের ম্যাচের আগে সংবাদ সংস্থা পিটিআই-কে জানান চোপড়া।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: India vs australia chinnaswamy crowd backs kl rahul chants of ms dhoni virat kohli intervenes

Next Story
‘আমি  প্রত্যেক বলে চার মারার কথাই ভাবছিলাম শুধু’
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com