scorecardresearch

বড় খবর

বর্ষবরণের রাতে রেস্তোরাঁয় খেতে গিয়ে চমকালেন রোহিতরা, বিল ফাঁস করলেন সমর্থক

আপাতত রোহিত জাতীয় দলের সঙ্গে যোগ দিয়ে স্কোয়াডের সঙ্গেই সিডনিতে যাবেন। যদি রোহিত ওপেন করেন তাহলে মায়াঙ্কের বদলে খেলবেন তিনি।

যদি এমনটি হয়, আপনার প্রিয় ক্রিকেট তারকারা রেস্তোরাঁয় আপনার সামনে বসেই ডিনার সারছেন। তাহলে আপনি হয়ত সেলফির জন্য হাহাকার করে উঠবেন কিংবা নিদেনপক্ষে একটু খোশগল্প। অস্ট্রেলিয়ায় এমনই এক কীর্তি ঘটল।

ভারতীয় ক্রিকেট তারকাদের উপস্থিতি টের পেয়ে ক্রিকেটারদের খাবার বিলও মিটিয়ে দিলেন নিঃশব্দে। নভলদীপ সিং নামের ভারতীয় সেই ক্রিকেট প্রেমী সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে রোহিত শর্মা, নভদীপ সাইনি, এবং আরো কিছু জাতীয় দলের ক্রিকেটারকে দেখা যাচ্ছে রেস্তোরাঁয় খাচ্ছেন। নিজের দাবির সপক্ষে সেই ক্রিকেট সমর্থক রেস্তোরাঁর বিলও দেখিয়ে দেন।

আরো পড়ুন: বছরের প্রথম দিনেই বাবা হলেন সুপারস্টার, বোর্ডের টুইটে এল সুসংবাদ

নভলদীপ রেস্তোরাঁর বিল দেখিয়ে কমেন্ট থ্রেডে লেখেন, “ওঁরা জানেন না তবে আমি পুরো বিলটাই মিটিয়ে দিয়েছি। আমার সুপারস্টারদের জন্য এতটুকু তো করাই যায়।”

এরপর তিনি আরো লেখেন, “ওঁরা যখন জানতে পারল আমি বিল মিটিয়ে দিয়েছি, রোহিত পাজি বললেন, পয়সা নিয়ে নাও, এরকম ভালো লাগে না! আমি প্রত্যুত্তরে বলি, এটা পুরোটাই আমার উপর। পন্থ আমাকে আলিঙ্গন করে বলল, ফটো তখন তুলব, যখন তুমি টাকা ফেরত নেবে। আমি কোনোভাবেই রাজি হয়নি। শেষে আমরা সবাই ফটো তুললাম। ব্যাপক মজা হল! পন্থ আবার আমার স্ত্রীকে বলল, লাঞ্চের জন্য ধন্যবাদ।”

যাইহোক, এডিলেডে কুৎসিতভাবে হারের পর ভারতীয় দল মেলবোর্ন টেস্টে দারুণভাবে ঘুরে দাঁড়িয়েছে। বিরাট কোহলি দেশে ফিরে আসার পর জাতীয় দলের নেতৃত্বে আপাতত অজিঙ্কা রাহানে। কোহলির অনুপস্থিতিতে নিজেকে চমৎকারভাবে মেলে ধরেছেন তিনি।

তৃতীয় টেস্টেই দলে ফিরছেন আবার রোহিত শর্মা। যা দলের মনোবল আরো বাড়িয়ে দিয়েছে। হিটম্যানকে জাতীয় দলে স্বাগত জানাতে টিম ম্যানেজমেন্ট দলের ভাইস ক্যাপ্টেনশিপের দায়িত্বও তুলে দিয়েছে রোহিতের হাতে। সিডনিতে আপাতত দলের জয়ের ধারা অক্ষুণ্ন রাখতে মরিয়া টিম ইন্ডিয়া। সিডনিতে তৃতীয় টেস্টের আগেই বর্ষবরণের কারণে বেশ কিছু ক্রিকেটার সম্ভবত বাইরে লাঞ্চ সারতে গিয়েছিলেন। সেখানেই ঘটে নভলদীপ কাণ্ড।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: India vs australia cricket fan claims to have paid indian cricketers resturant bill