বড় খবর

মাঠেই অবাক কাণ্ড! ফিঞ্চের পেটে হাত রাহুলের, ক্ষমা সাইনির, রইল ভিডিও

ধারাভাষ্যকার সঞ্জয় মঞ্জরেকর এবং হর্ষ ভোগলে বলেন, অতীতে দুই দল যেভাবে মাঠে বিদ্বেষপূর্ণ আচরণ করত। এখন বন্ধুত্বের নরম সূত্র মেনেই খেলতে নামে দুই দল।

আইপিএলে নিয়মিত বিশ্বের ক্রিকেটাররা খেলে থাকেন ভারতীয়দের সতীর্থ হিসাবে। আইপিএলে খেলার সুবাদে ভারতীয় ক্রিকেটারদের বন্ধু বৃত্তেও ঢুকে পড়েছেন বিদেশি ক্রিকেটাররা। এখন আন্তর্জাতিক ম্যাচ চলাকালীনই পরস্পরের সঙ্গে লেগপুল করে থাকেন প্রত্যেকে। এমনই এক ঘটনার সাক্ষী থাকল সিডনিতে ভারত বনাম অস্ট্রেলিয়ার দ্বিতীয় ওয়ানডে ম্যাচ।

অজি অধিনায়ক ফিঞ্চকে বীভৎস ফুল টসে আহত করেছিলেন নভদীপ সাইনি। ১২তম ওভারে ছিটকে আসা বল সরাসরি আঘাত করে ফিঞ্চের পেটে। সঙ্গে সঙ্গেই ব্যথায় কাতরে ওঠেন ফিঞ্চ। এমন সময়েই ফিঞ্চের আরসিবি সতীর্থ যুজবেন্দ্র চাহাল এবং কিংস ইলেভেন ক্যাপ্টেন কেএল রাহুলকে দেখা যায় এগিয়ে আসছেন চাহালের দিকে। খোঁজ নিচ্ছেন চোট গুরুতর কিনা!

আরো পড়ুন: বিয়ের প্রতিশ্রুতিতে দশ বছর টানা ধর্ষণ, বাবরের মুখোশ খুললেন পাক তরুণী

এমন সময়েই মজার কান্ড করে বসেন রাহুল। তিনি মজা করে ফিঞ্চের পেটে হাত দিয়ে দেন। লজ্জা পেয়ে ফিঞ্চ সঙ্গেসঙ্গেই রাহুলের হাত সরিয়ে দেন।

ফিঞ্চ সেই সময় মজা করে নিজেই বলেন, প্রাকৃতিক কারণেই পেটে একাধিক স্তর রয়েছে চর্বির। তাই চোট লাগেনি। ডেলিভারির সময় সৈনির হাত থেকে বল ছিটকে গিয়েছিল। সেই কারণে ক্ষমা চেয়ে নেন সাইনিও। এমন সময়ে ধারাভাষ্যকার সঞ্জয় মঞ্জরেকর এবং হর্ষ ভোগলে বলেন, অতীতে দুই দল যেভাবে মাঠে বিদ্বেষপূর্ণ আচরণ করত। এখন বন্ধুত্বের নরম সূত্র মেনেই খেলতে নামে দুই দল।

প্রথম ম্যাচে হারের পরে দ্বিতীয় ম্যাচেও অপরিবর্তিত একাদশ নিয়ে খেলতে নেমেছে টিম ইন্ডিয়া। টসে জিতে ফের ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন অজি অধিনায়ক ফিঞ্চ। শেষ খবর পাওয়া পর্যন্ত ৪৫ ওভারে ৩ উইকেট হারিয়ে অস্ট্রেলিয়া স্কোরবোর্ডে ৩২৭ তুলে ফেলেছে। এদিনও দুরন্ত সেঞ্চুরি করে যান স্টিভ স্মিথ। ক্রিজে ব্যাটিং করছেন ম্যাক্সওয়েল এবং লাবুশানে। এদিন ও ওপেনিং পার্টনারশিপ ফিঞ্চ-ওয়ার্নার জুটি ১৪২ তুলে যায়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: India vs australia kl rahul pokes fun at aaron finch during 2nd odi

Next Story
মাঠে নেমেই রেকর্ড! সৌরভ-ধোনিদের লিস্টে নাম লেখালেন কোহলিও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com