ধোনি আমাকে শান্ত করে, ‘চাহাল টিভি’-তে বললেন কোহলি

ক্রিকেটকে আরও চিত্তাকর্ষক করে তুলতে বিসিসিআই নিত্যনতুন ভাবনা নিয়ে হাজির হয়। টিম ইন্ডিয়ার সদস্যদের নিয়েই তারা প্রতিনিয়ত শো উপস্থাপনা করে।

By: Updated: January 16, 2019, 02:53:45 PM

ক্রিকেটকে আরও চিত্তাকর্ষক করে তুলতে বিসিসিআই নিত্যনতুন ভাবনা নিয়ে হাজির হয়। টিম ইন্ডিয়ার সদস্যদের নিয়েই তারা প্রতিনিয়ত উপস্থাপনা করে। সম্প্রতি যুজবেন্দ্র চাহাল ম্যাচের পর সতীর্থদের সাক্ষাৎকার নিচ্ছেন। বোর্ড এই অনুষ্ঠানের নাম দিয়েছে চাহাল টিভি।

মঙ্গলবার অ্যাডিলেডে চাহাল সাক্ষাৎকার নিলেন বিরাট কোহলির। সেখানে ক্যাপ্টেনের কাছে তিনি জানতে চান যে, একের পর এক উইকেট পড়ে যাওয়ার পরেও কি ভাবে ঠান্ডা মাথায় তিনি রান তাড়া করেন? কোহলি বলেন, “একটা সময় খেলার গতি কমিয়ে স্ট্রাইক রোটেট করাটা খুব গুরুত্বপূর্ণ হয়ে ওঠে। আর পাশে মাহি ভাইয়ের মতো একজনকে পেলে কাজটা সহজ হয়ে যায়। সবসময় আলাপ আলোচনা করে ম্যাচের পরিস্থিতি নিয়ে। এরপরেই বুঝতে পারি আমি ঝুঁকি নেব কি নেব না! এটা প্রচণ্ড সাহায্য করে। ও আমাকে শান্ত করে। আমাকে বলতে থাকে যে, ম্যাচে অনেক সময় পাব। এজন্যই আমরা একসঙ্গে ভাল ব্যাট করি। কোনও ঝুঁকি না নিয়ে।”

আরও পড়ুন: অ্যাডিলেডে যে দু’টি ঘটনায় ভাইরাল হল ধোনির ভিডিও

এখানেই শেষ নয়, ধোনির প্রশংসায় কোহলি আরও বলেন যে, এই ম্যাচে ক্লাসিক ধোনিকেই দেখা গিয়েছে। ধোনির মন্থর গতির ব্যাটিং নিয়েও রক্ষাকবচ হয়ে দাঁড়ালেন ক্যাপ্টেন হট। ধোনির ধীর গতির ব্যাটিংয়ে কোহলির যুক্তি, “আন্তর্জাতিক ক্রিকেট থেকে দূরে থাকার পর খেলায় ফিরেই রান করা যায় না। কয়েক দিন হয়েছে ধোনি অস্ট্রেলিয়ায় এসেছে। জেট-ল্যাগে শরীর ক্লান্ত থাকে। মন খুলে খেলতে একটু সময় লাগে। ধোনি যত বেশি খেলবে তত ওর খেলার মধ্যে একটা বহমানতা আসবে। ধোনি খেললেই আমরা নিশ্চিন্তে থাকতে পারি।” কোহলি এও জানিয়েছেন যে, ধোনিকে ফিনিশারের ভূমিকায় দেখলে দলেরও ভাল লাগে। 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

India vs australia ms dhoni kept calming me down hence we bat well together says virat kohli on chahal tv66281

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেটস
X