দেখুন: পন্থ মনে করালেন বিখ্যাত এই ডব্লিউডব্লিউই স্টারকে

পন্থের এই কার্যকলাপ মনে করাল বিখ্যাত ডব্লিউডব্লিউই স্টার শন মাইকেলসকে। তিনি রিংয়ের মধ্যে এভাবেই শোয়া থেকে উঠে পড়তেন। ‘হার্টব্রেক কিড’ নামে পরিচিত শনের এই ট্রেডমার্ক স্টান্টের নাম ছিল ‘কিপ আপ’।

By: Sydney  Updated: January 5, 2019, 01:31:14 PM

অস্ট্রেলিয়ায় এসে ঋষভ পন্থ বুঝিয়ে দিয়েছেন যে, ভারত মহেন্দ্র সিং ধোনির যোগ্য উত্তরসূরী পেয়ে গিয়েছে। দুর্দান্ত ব্যাটিং আর উইকেটকিপিংয়ের পাশাপাশি পাল্টা স্লেজিংয়েও নিজের জাত চিনিয়েছেন রুরকির বছর একুশের যুবক।

শুক্রবার চলতি সিডনি টেস্টের দ্বিতীয় দিনে পন্থ ঝকঝকে সেঞ্চুরি করেছেন। তাঁর অপরাজিত ১৫৯ আর চেতেশ্বর পূজারার ১৯৩ রানে ভর করে ভারত ৬২২ রান তুলেছিল।

আরও পড়ুন: এবার সত্যিই ‘বেবিসিট’ করলেন পন্থ! মজা করল আইসিসি

শনিবার অর্থাৎ আজ পন্থ তাঁর ফিটনেসের একটা নিদর্শন রাখলেন মাঠে। এদিন জল পানের বিরতিতে পন্থ মাঠের মধ্যে শুয়েছিলেন। আচমকাই পা দু’টো ওপরে তুলে কোমর আর পিঠের ওপর ভর দিয়ে পুরো শরীরটাকে তুলে ধরেন। পন্থের এই স্টান্ট দেখে টুইট করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। ‘নট ব্যাড’ ক্যাপশন দিয়ে একটি জিআইএফ ইমেজ আপলোড করেছে তারা।

পন্থের এই কার্যকলাপ মনে করাল বিখ্যাত ডব্লিউডব্লিউই স্টার শন মাইকেলসকে। তিনি রিংয়ের মধ্যে এভাবেই শোয়া থেকে উঠে পড়তেন। ‘হার্টব্রেক কিড’ নামে পরিচিত শনের এই ট্রেডমার্ক স্টান্টের নাম ছিল ‘কিপ আপ’।

গতকাল প্রথম ভারতীয় উইকেটকিপার হিসেবে অস্ট্রেলিয়ার মাটিতে দুটি সেঞ্চুরি করার নজির গড়েন পন্থ। পন্থের ঝুলিতে চলে আসে ৩৫০ রান। এই মুহূর্তে এই সিরিজের দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক হয়ে গিয়েছেন তিনি। পূজারার (৫২১) পরে ও কোহলির (২৮২) আগে রয়েছেন তিনি। পন্থ উপা মহাদেশের প্রথম উইকেটকিপার হিসেবে একক টেস্টে সিরিজে ২০০-র বেশি রান করে ২০টি ক্যাচ তালুবন্দি করার রেকর্ড করলেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

India vs australia rishabh pants shawn michaels kip up is not to be missed watch63255

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
রাশিফল
X