scorecardresearch

বড় খবর

মাঠেই লেগে গেল সুন্দরের সঙ্গে বেয়ারস্টোর, আগুনে জল ঢাললেন আম্পায়ার, রইল ভিডিও

প্রথম টি২০-তে হারের পর দ্বিতীয় টি২০-তে ফিরে আসতে মরিয়া টিম ইন্ডিয়া। রবিবারই দুই দল ফের একবার মুখোমুখি হচ্ছে আহমেদাবাদে।

মাঠেই লেগে গেল সুন্দরের সঙ্গে বেয়ারস্টোর, আগুনে জল ঢাললেন আম্পায়ার, রইল ভিডিও

প্রথম ম্যাচেই ভারতকে একপেশে ম্যাচে হারিয়ে দিয়েছে ইংল্যান্ড। নরেন্দ্র মোদি স্টেডিয়ামে গোটা ম্যাচেই আধিপত্য দেখিয়ে জয় পেল ইংরেজরা। অল্প রানে ভারতকে আটকে রাখার পর কার্যত ঘাম না ঝড়িয়েই সেই টার্গেট স্কোরবোর্ডে তুলে দিল ইংল্যান্ড।

রোহিত শর্মার অনুপস্থিতিতে কেএল রাহুল এবং শিখর ধাওয়ান দুজনেই হতাশ করলেন। বিরাট কোহলি আরো একবার শূন্য করলেন। ভারতের টপ অর্ডার গুটিয়ে যাওয়ার পর একা শ্রেয়স আইয়ার লড়াই চালালেন। অন্য প্রান্ত থেকে কোনোরকম সহায়তা ছাড়াই শ্রেয়স ৪৮ বলে ৬৭ রানের দারুণ ইনিংস খেলে যান। ২০ ওভারে ভারত তুলেছিল মাত্র ১২৪ রান।

আরো পড়ুন: রোহিতকে ‘বাদ’ দিয়েই খেলতে নামল ইন্ডিয়া, কেন বাইরে হিটম্যান

জবাবে ব্যাট করতে নেমে ইংল্যান্ডের রান তাড়া সহজ করে দেন ওপেনার জেসন রয় (৩২ বলে ৪৯)। তাঁকে যোগ্য সহায়তা করে যান জস বাটলার (২৮), ডেভিড মালান (২৪) এবং জনি বেয়ারস্টো (২৬)। ৪.৩ ওভার বাকি থাকতেই ইংল্যান্ড জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয়।

আর ইংল্যান্ডের রান তাড়া করার সময়েই মাঠেই লেগে গেল ওয়াশিংটন সুন্দর এবং জনি বেয়ারস্টোর। ইংল্যান্ডের ইনিংসের ১৪ তম ওভারের ঘটনা। সুন্দরের বলে মালান স্ট্রেট শট হাঁকিয়েছিলেন। নন স্ট্রাইকার এন্ডে দাঁড়িয়ে থাকা জনি বেয়ারস্টোর হেলমেটে আছড়ে পড়ে মালানের সেই শট। ক্যাচ ধরার জন্য ঝাঁপিয়েছিলেন সুন্দর। তবে সেই ক্যাচ মিস করে বসেন সুন্দর। এতেই ক্ষোভে ফেটে পড়েন ভারতীয় তারকা। তারপরেই দুই দলের দুই তারকা উত্তপ্ত বাক্য বিনিময়ে জড়িয়ে পড়েন। তারপরে আম্পায়ার শেষ পর্যন্ত আসরে নেমে মধ্যস্থতা করেন।

যাইহোক, প্রথম টি২০-তে হারের পর দ্বিতীয় টি২০-তে ফিরে আসতে মরিয়া টিম ইন্ডিয়া। রবিবারই দুই দল ফের একবার মুখোমুখি হচ্ছে আহমেদাবাদে। এই নিয়ে টানা দুটো টি২০ ম্যাচ হারল ভারত। ২০১৯ সালের নভেম্বর মাসের পর যা এই প্রথম। ২০১৯-এ দক্ষিণ আফ্রিকা এবং বাংলাদেশের বিরুদ্ধে পরপর হেরেছিল ভারত।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: India vs england 1st t20 washington sundar and jonny bairstow had heated argument on the pitch