বড় খবর

গিল-রোহিত শুরুতেই আউট, আর্চারের পেসে কেঁপে গেল টিম ইন্ডিয়া

রুটের একের পর এক রেকর্ডে ভর করে ধরাশায়ী ভারত। কোনো ভারতীয় বোলারই ইংরেজদের সামনে সুবিধা করতে পারেনি প্রথম দুদিন।

ঘরের মাঠে চেন্নাইয়েই ইংল্যান্ডের সামনে কেঁপে যাচ্ছে টিম ইন্ডিয়া। প্রথম ইনিংসে পাহাড়প্রমাণ ৫৭৮ রান করার পরে ইংল্যান্ড শুরুতেই ভারতের দুই ওপেনারকে সাজঘরে ফেরত পাঠিয়েছে। ভয়ঙ্কর হওয়ার ইঙ্গিত দিচ্ছেন জোফ্রা আর্চার। ওপেনিং স্পেলেই শুভমান গিল এবং রোহিত শর্মাকে আউট করে দেন তিনি।

এদিন ওপেনিং জুটিতে ভারত তুলল মাত্র ১৯ রান। আর্চারের বলে খোঁচা দিয়ে রোহিত বাটলারের হাতে ক্যাচ তুলে বিদায় নেন মাত্র ৬ রান করে।

আরো পড়ুন: কুলদীপের টুঁটি চিপে ধরলেন সিরাজ, ভারতীয় ড্রেসিংরুমের ঝামেলার ভিডিওয় বিতর্ক তুঙ্গে

এরপর পূজারার সঙ্গে দলকে ভালোই টানছিলেন শুভমান গিল। স্বচ্ছন্দে দলকে এগিয়ে নিয়ে যাচ্ছিলেন। তবে গিল ব্যক্তিগত ২৯ রানে আউট হয়ে যান আন্ডারসনের হাতে ক্যাচ তুলে।

৪১/২ হয়ে যাওয়ার পর ভারতকে আপাতত টানছেন অধিনায়ক বিরাট কোহলি (৪) এবং চেতেশ্বর পূজারা (২০)। লাঞ্চের বিরতিতে ভারত ৫৯/২। প্রথম ইনিংসে ইংরেজদের থেকে ইন্ডিয়া এখনো পিছিয়ে ৫১৯ রানে।

প্রথম ইনিংসে ইংল্যান্ড থামল ৫৭৮ রানে। দ্বিতীয় দিনের শেষে ইংরেজরা স্কোরবোর্ডে তুলেছিল ৫৫৫/৮। এদিন আরো ২৩ রান যোগ করার ফাঁকেই বাকি দুই উইকেট হারায় ইংল্যান্ড।সবমিলিয়ে জসপ্রীত বুমরা এবং রবিচন্দ্রন অশ্বিন দুজনেই ৩টে করে উইকেট নিলেন। শাহবাজ নাদিম এবং ইশান্ত শর্মার সংগ্রহে ২টো করে শিকার।

ভারতের প্রথম একাদশ:
শুভমান গিল, রোহিত শর্মা, চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি, অজিঙ্কা রাহানে, ঋষভ পন্থ, ওয়াশিংটন সুন্দর, রবিচন্দ্রন অশ্বিন, শাহবাজ নাদিম, ইশান্ত শর্মা, জসপ্রীত বুমরা

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: India vs england 1st test chennai match lunch updates 3rd day

Next Story
কুলদীপের টুঁটি চিপে ধরলেন সিরাজ, ভারতীয় ড্রেসিংরুমের ঝামেলার ভিডিওয় বিতর্ক তুঙ্গে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com