বড় খবর

ইঙ্গিতেও হল না কাজ! পন্থ-ইশান্তে তীব্র অখুশি বিরাট-রোহিত, দেখুন ভিডিও

India vs England 2021: মন্দ আলোর জন্য খেলা বন্ধ করে দেওয়া হল। তা নিয়ে রবিবার লর্ডসে একপ্রস্থ নাটক। ভুল বোঝাবুঝিও হল।

স্বাধীনতা দিবসের দিন লর্ডসে দিনটা মোটেই ভারতের কাছে ভাল গেল না। ইংল্যান্ডের সামান্য রানের লিড পেরিয়ে স্কোরবোর্ডে বড়সড় টার্গেট খাড়া করাই ছিল ভারতের লক্ষ্য। তবে ভারত ব্যাট করতে নেমে শুরু থেকেই সমস্যায় পড়ল। ২৭/২ থেকে দ্রুত ৫৫/৩ হয়ে যায় ভারত।

তারপরে পূজারা-রাহানের একশো রানের গুরুত্বপূর্ণ পার্টনারশিপ গড়লেও শেষবেলায় দ্রুত তিন উইকেট হারিয়ে ফের একবার চাপে ভারত। মাত্র ১৫৪ রানের পুঁজি এবং হাতে চার উইকেট নিয়ে সোমবার মাঠে নামবে ভারত। স্বীকৃত ব্যাটসম্যান বলতে ক্রিজে রয়েছেন কেবল ঋষভ পন্থ।

আরও পড়ুন: নিজের আউটে ভয়ঙ্কর ক্ষিপ্ত কোহলি! তোয়ালে ছুঁড়ে তুলকালাম কান্ড ড্রেসিংরুমে! দেখুন ভিডিও

জাদেজা আউট হওয়ার পরে ঋষভ পন্থ এবং ইশান্ত শর্মা ক্রিজে শেষ কয়েক ওভার কাটিয়ে দেন। তবে এখানেই সমস্যা। কোহলি এবং রোহিত শর্মা মোটেই পন্থ-ইশান্ত শর্মার ওপর সন্তুষ্ট নন। শেষবেলায় আলো কমে আসছিল। সেই বিষয়টি আম্পায়ারকে বুঝিয়ে কেন পন্থ-ইশান্ত আগেভাগে ইনিংসের পাততাড়ি গোটাতে সচেষ্ট হলেন না, তা নিয়ে অখুশি কোহলি-রোহিত শর্মা।

আরও পড়ুন: আন্ডারসনে মেজাজ হারিয়ে অশ্লীল গালি কোহলির! লর্ডস ধুন্ধুমার, ভিডিও দেখুন

লর্ডসের ড্রেসিংরুমে রোহিত এবং কোহলির হতাশ অঙ্গভঙ্গি নজর ধরা পড়ে গিয়েছে ক্যামেরায়। সাজঘর থেকে টানা পন্থদের উদ্দেশ্য ইঙ্গিত করতে থাকলেন যাতে মন্দ আলোর ‘অজুহাত’ দেখিয়ে আম্পায়ারকে খেলা আগেভাগে বন্ধ করতে রাজি করান। তা সত্ত্বেও পন্থরা ব্যাটিং চালিয়ে গেলেন।

আরও পড়ুন: কলঙ্কিত লর্ডস! ভারতকে হারাতে কুৎসিত কীর্তিতে কালো দিন ফেরালো ইংল্যান্ড, দেখুন

শেষ পর্যন্ত ইশান্ত শর্মাকে ড্রেসিংরুমের চাপ রেখেই দেখা গেল আম্পায়ারের সঙ্গে আলোচনা করতে। তার কিছুক্ষণ পরেই খারাপ আলোর জন্য খেলা দ্রুত স্থগিত করে দেওয়া হয়।

আরও পড়ুন: সৌরভ খালি গায়ে জামা উড়িয়েছিলেন, লর্ডসের সেই ব্যালকনিতেই এবার কোহলির নাগিন ড্যান্স

পঞ্চম দিন ভারতের আপাতত একটাই আশা। পন্থ ভারতের লিড ১৫৪ থেকে ২০০ পার করিয়ে দেবেন। তারপরে শেষ ইনিংসে ঝাঁপিয়ে পড়বেন বুমরা-সিরাজরা। পন্থ কি সেই আশা পঞ্চম দিন পূরণ করতে পারবেন, সেটাই এখন দেখার।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: India vs england 2021 2nd test virat kohli rohit sharma not happy with rishabh pant oshanti sharma for not convincing umpire over bad light watch video

Next Story
নিজের আউটে ভয়ঙ্কর ক্ষিপ্ত কোহলি! তোয়ালে ছুঁড়ে তুলকালাম কান্ড ড্রেসিংরুমে! দেখুন ভিডিও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com