বড় খবর

লর্ডসের মাঠেই আক্রান্ত রাহুল! তুমুল অসভ্যতা ইংরেজদের, দেখুন তোলপাড় ভিডিও

লাঞ্চের সময় ইংল্যান্ড ছিল ২১৬/৩। গতকাল রোরি বার্নস আউট হওয়ার পরে বেয়ারস্টো-রুটের পার্টনারশিপে ছেদ ফেলতে পারেননি ভারতীয় বোলাররা।

অস্ট্রেলিয়া সফরের তিক্ত স্মৃতি এবার তাড়া করল ইংল্যান্ডেও। অস্ট্রেলিয়া সফরে সিরাজদের উদ্দেশ্যে বর্ণবিদ্বেষ মূলক মন্তব্য বিতর্কের ঝড় তুলেছিল। এবার ইংল্যান্ড সফরে ঘটনা আরও ভয়াবহ। ভারতীয় ক্রিকেটারদের লক্ষ্য করে ছোঁড়া হল কোল্ড ড্রিংক্সের ক্যান।

তৃতীয় দিন ইংল্যান্ড ব্যাট করার সময়েই ঘটে এই ঘটনা। ইংল্যান্ডের ইনিংসের ৬৯ তম ওভারে এই কাণ্ড। সেই সময় ক্যাপ্টেন রুট এবং জনি বেয়ারস্টো ব্যাটিং করছিলেন। মহম্মদ শামির ওভারে চতুর্থ বলের পরেই ইংরেজ দর্শকরা শ্যাম্পেন কর্ক ছুড়ে মারতে থাকেন কেএল রাহুলকে। যিনি সেই সময় বাউন্ডারি লাইনের ধারে ফিল্ডিং করছিলেন।

আরও পড়ুন: অতিমারীর অভিশাপ! ব্যাট ছেড়ে হাতে কোদাল বিশ্বকাপজয়ী ভারতীয় তারকার

তারপরেই বিরক্ত হয়ে কোহলি রাহুলকে নির্দেশ দেন, কর্ক যেন মাঠের বাইরে ফেলে দেওয়া হয়। ক্ষিপ্ত বিরাট কোহলিকে প্ৰথমে দেখা যায় কেএল রাহুলকও নির্দেশ দিচ্ছেন পাল্টা যেন শ্যাম্পেন কর্ক স্টান্ডেই ছুঁড়ে দেওয়া হয়। সেই বিতর্কিত ওভারের পরেই টিভি-তে দেখানো হয়, একটা নয় অগুনতি শ্যাম্পেন কর্ক ভারতীয় ক্রিকেটারদের লক্ষ্য করে ছোঁড়া হয়েছে গ্যালারি থেকে। তারপরেই আরও ক্রুদ্ধ হয়ে উঠে ভারতীয় দল।

এরপরেই ভারতীয় দল দুই অনফিল্ড আম্পায়ার মাইকেল গফ এবং রিচার্ড ইলিংওয়ার্থকে বিষয়টি সরাসরি জানান।

লাঞ্চের সময় ইংল্যান্ড ছিল ২১৬/৩। গতকাল রোরি বার্নস আউট হওয়ার পরে বেয়ারস্টো-রুটের পার্টনারশিপে ছেদ ফেলতে পারেননি ভারতীয় বোলাররা।লাঞ্চের সময় রুট ৮৯ এবং জনি বেয়ারস্টো ৫১ রানে ক্রিজে ব্যাটিং করছেন। ভারতের (৩৬৪) থেকে এখনও ইংল্যান্ড ১৪৮ রানে পিছিয়ে রয়েছে প্রথম ইনিংসে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: India vs england 2nd test at lords champagne corks hurled at kl rahul during fielding on boundary line

Next Story
প্রবল অসুস্থ সোনার ছেলে নীরজ! দুশ্চিন্তায় ঘুম উড়ল বাবা-মার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com