বড় খবর

পন্থকে রান আউট করে ভিলেন কোহলি! চরম সমালোচিত ক্যাপ্টেন, দেখুন

পন্থও ক্রিজ অতিক্রম করে অনেকটাই ভিতরে ঢুকে গিয়েছিলেন। বাটলার বল মিস করে বসায় কোহলি তৃতীয় রানের জন্য কল করে বসেন পন্থকে।

ভালো শুরু করেও ঋষভ পন্থ মঙ্গলবার নিজের ইনিংস বেশিক্ষণ টানতে পারলেন না। ব্যক্তিগত মাত্র ২৫ রানের মাথায় অধিনায়ক কোহলির সঙ্গে ভুল বোঝাবুঝিতে রান আউট হয়ে প্যাভিলিয়নে ফিরে যান। ২৪/৩ হয়ে যাওয়ার পর কোহলি-পন্থ জুটি ভারতীয় দলকে দারুণভাবে টানছিলেন। দুজনে স্কোরবোর্ডে ৪০ রানের পার্টনারশিপও গড়ে ফেলেন। সেই সময় যখন মনে হচ্ছিল ভারত প্রাথমিক ধাক্কা সামলে ম্যাচে ফিরে এসেছে, সেই সময়েই পন্থকে আউট হয়ে প্যাভিলিয়নে ফিরতে হয়।

ভারতীয় ইনিংসের ১১ তম ওভারের প্ৰথম বল। বোলার ছিলেন স্যাম কুরান। সুইপার কভার এলাকায় পন্থ ব্যাকফুটে পাঞ্চ করেন। তারপরে দুজনে অনায়াসে দুই রান পূর্ণ করে ফেলেন। ফিল্ডার ডিপ থেকে জস বাটলারের কাছে বল ফেরত পাঠান। তবে পন্থ ক্রিজে পৌঁছে গেলেও বল স্ট্যাম্পে লাগাতে গিয়েছিলেন। তবে বল গ্রিপ করতে পারেননি বাটলার।

আরো পড়ুন: অন্যায়ভাবে বাদ সূর্যকুমার! কোহলির বিরুদ্ধে গর্জে উঠলেন গম্ভীর

অন্যদিকে, পন্থও ক্রিজ অতিক্রম করে অনেকটাই ভিতরে ঢুকে গিয়েছিলেন। বাটলার বল মিস করে বসায় কোহলি তৃতীয় রানের জন্য কল করে বসেন পন্থকে। সেই সময়েই পন্থ ফিরে এসে রান সম্পূর্ণ করার চেষ্টা করেন নন স্ট্রাইকিং এন্ডে। তবে ততক্ষণে বাটলার বল থ্রো করে দিয়েছেন স্যাম কুরানের দিকে। পন্থ ক্রিজে পৌঁছানোর আগেই বেন স্টোকস বল হাতে স্ট্যাম্প ভেঙে দেন।

একদমই খারাপ অবস্থায় পন্থ রান আউট হয়ে বসেন। ভারত রিকভারির আগেই তারকার উইকেট হারানোর পরে আরো ব্যাকফুটে চলে যায়। প্রাথমিক বিপর্যয়ের পর পন্থ দারুণভাবে শুরু করেছিলেন। তিনটে বাউন্ডারি হাঁকিয়ে বিপক্ষ বোলারদের পাল্টা আক্রমণের কাজ শুরু করেন পন্থ। পন্থ আউট হয়ে যাওয়ার পর ভারত ৬৪/৪ হয়ে পড়ে। কিছুক্ষণ পরেই শ্রেয়স আইয়ার আউট হয়ে বসায় আরো পিছনে চলে যায় ভারতের ইনিংস। শেষদিকে ব্যাট হাতে কোহলি ঝড় তোলার পর ভারত সম্মানজনক স্কোর ১৫৬ পৌঁছায়। তবে পন্থের রান আউটের জন্য নেতিবাচকভাবে শিরোনামে উঠে এলেন মহাতারকা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: India vs england 3rd t20 rishabh pant gets run out after mix up with kohlis call watch video

Next Story
অন্যায়ভাবে বাদ সূর্যকুমার! কোহলির বিরুদ্ধে গর্জে উঠলেন গম্ভীর
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com