scorecardresearch

হতভাগ্য সূর্যকুমার! এক ম্যাচ খেলেই বাদ তারকা ক্রিকেটার

প্রথম ম্যাচে হারলেও দ্বিতীয় ম্যাচে দুরন্ত পারফর্ম্যান্স করে প্রত্যাবর্তন ঘটিয়েছে ভারত। ব্যাটে রান পেয়েছেন কোহলিও।

হতভাগ্য সূর্যকুমার! এক ম্যাচ খেলেই বাদ তারকা ক্রিকেটার

হতভাগ্য সূর্যকুমার যাদব। মাত্র এক ম্যাচ খেললেন। তবে ব্যাটিং করার সুযোগ পেলেন না। তৃতীয় টি২০ থেকে বাদ পড়লেন সূর্যকুমার যাদব। তাঁর পরিবর্তে প্রথম একাদশে খেলানো হবে রোহিত শর্মাকে।

টসে হারলেন কোহলি। ইংল্যান্ড টসে জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে। রোহিতের সঙ্গে ওপেন করতে নামবেন কেএল রাহুল। ঈশান কিষান তিনে ব্যাট করবেন। এমনটাই জানালেন ক্যাপ্টেন বিরাট কোহলি।

আরো পড়ুন: শাস্ত্রীর তোপের মুখে পন্থের ঘাড়ে দোষ চাপালেন অশ্বিন! বিস্ফোরক অভিযোগ স্পিনারের

বিরাট কোহলি প্রথম টি২০-র দিনেই জানিয়েছিলেন, রোহিত শর্মাকে শুরুর কয়েকটি ম্যাচে বিশ্রাম দেওয়া হয়েছে। রোহিতের অনুপস্থিতিতে নেমে প্রথম ম্যাচে ভারতের ভরাডুবি হয়। টপ অর্ডার একদম দাঁড়াতে পারেনি। দ্বিতীয় ম্যাচে রোহিত না খেললেও ঈশান কিষান এবং ক্যাপ্টেন বিরাট কোহলির দুরন্ত ব্যাটিংয়ে জয় ছিনিয়ে নেয় টিম ইন্ডিয়া। প্রথম ম্যাচের পরেই বাদ পড়েন শিখর ধাওয়ান। দ্বিতীয় ম্যাচে অক্ষর প্যাটেলের বদলে সূর্যকুমার যাদবকে খেলানো হয়। তবে তিনি ব্যাট হাতে ক্রিজে নামতেই পারেননি টপ অর্ডারের ক্রিকেটাররা বিক্রম দেখানোয়। তারপরের ম্যাচেই বাদ পড়তে হল তাঁকে।

টসে এসে এদিন কোহলি জানালেন, “টসে জিতলে আমিও বোলিং করার সিদ্ধান্ত নিতাম। তবে আমরা এই চ্যালেঞ্জ নিতে প্রস্তুত। ইংল্যান্ড যে সেরাটা উজাড় করে দেবে, তা নিয়ে সন্দেহই নেই।”

এদিনই কেরিয়ারের ১০০তম আন্তর্জাতিক টি২০ ম্যাচ খেলতে নামলেন ইয়ন মর্গ্যান। বিশ্বে এর আগে মাত্র তিনজন এই কৃতিত্ব অর্জন করেছেন- রস টেলর, রোহিত শর্মা এবং শোয়েব মালিক। প্রথম ইংরেজ ক্রিকেটার হিসেবে এই কীর্তি গড়ার দিনেই টসে জিতলেন তিনি। বলে গেলেন, “এদিনটা আমার এবং পরিবারের কাছে স্পেশ্যাল। আহমেদাবাদের আবহাওয়া বেশ গরম। তবে আমাদের জিততে হবে।”

ইংল্যান্ডের প্রথম একাদশে একটি পরিবর্তন ঘটেছে। টম কুরানের জায়গায় দলে এসেছেন মার্ক উড।

ভারতের প্রথম একাদশ:
রোহিত শর্মা, কেএল রাহুল, ঈশান কিষান, বিরাট কোহলি, শ্রেয়স আইয়ার, ঋষভ পন্থ, হার্দিক পান্ডিয়া, ওয়াশিংটন সুন্দর, শার্দুল ঠাকুর, যুজবেন্দ্র চাহাল, ভুবনেশ্বর কুমার

ইংল্যান্ডের প্রথম একাদশ: জেসন রয়, জস বাটলার, ডেভিড মালান, জনি বেয়ারস্টো, ইয়ন মর্গ্যান, বেন স্টোকস, স্যাম কুরান, ক্রিস জর্ডন, জোফ্রা আর্চার, আদিল রশিদ, মার্ক উড

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: India vs england 3rd t20 team india fields first xi against england